Actress from Zee to Star: জি বাংলা ছেড়ে এবার সোজা স্টার জলসা! লীনা গাঙ্গুলীর নতুন ধারাবাহিকে বেঙ্গল টপার’জগদ্ধাত্রী’র মুখ্য নায়িকা! হলোটা কী?

বাংলা টেলিভিশনের একজন পরিচিত মুখ হল অভিনেত্রী সঞ্চারী দাস। যাকে এর আগে বেশ কিছু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে। তবে সম্প্রতি তাকে দেখতে পাওয়া গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে, জগদ্ধাত্রীর সৎ বোন মেহেন্দির ভূমিকায় । প্রসঙ্গত জগদ্ধাত্রী ধারাবাহিক শুরু হয়েছে কয়েক মাস হয়েছে তাই প্রথম থেকেই মেহেন্দির চরিত্রটিকে নেগেটিভ হিসেবে দেখানো হয়েছে। যেখানে খুব সুন্দর অভিনয় করতে দেখা গিয়েছিল সঞ্চারীকে।

Jagaddhatri: আগেরবার কানের দুল আবার এবার 'জগদ্ধাত্রী'র দুই বোনের গলার হার দেখে চক্ষু ছানাবড়া! “এ গলার হার না গলার ফাঁস?” চরম Trolled – Tolly Tales
তবে হঠাৎই কয়েক সপ্তাহ হল মেহন্দির ভূমিকায় সঞ্চারীকে বাদ দিয়ে দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনের আরো এক পরিচিত মুখ ঋতু রায় আচার্যকে। তখন থেকেই দর্শকরা প্রশ্ন তুলছিল কেন হঠাৎ করে সঞ্চারীকে বদলে ঋতুকে আনা হলো ধারাবাহিকের এত ভালো ফলাফল সত্ত্বেও। কারণ এই মুহূর্তে ‘জগদ্ধাত্রী’ হল বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল। এটি চলতি সপ্তাহে শীর্ষস্থান দখল করার সাথে সাথে খুব ভালো পয়েন্ট তুলেছে টিআরপি তালিকায়।

Jagadhatri actress Sanchari aka mehendi replace by Ritu rai cleanup
তবে এবার অন্য এক খবর সামনে আসছে। শোনা যাচ্ছে স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘বালিঝড়ে’ দ্বিতীয় লিড চরিত্রে দেখা যেতে চলেছে সঞ্চারী দাসকে। প্রসঙ্গত কিছুদিন আগেই এই সিরিয়ালের প্রথম প্রোমো সামনে এসেছে যেখানে মুখ্য ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা কৌশিক রায় ও ইন্দ্রশিস রায়। তাই যেহেতু দুই অভিনেতাকে দেখা যাচ্ছে তার জন্য আরও এক অভিনেত্রী দ্বিতীয় লিডে থাকার কথা সত্যি হলেও হতে পারে।

WhatsApp Image 2022 12 25 at 11.43.59
প্রসঙ্গত যদি অভিনেত্রী সঞ্চারী দাসকে ‘বালিঝড়ে’ ভক্তরা দেখতে পায় তাহলে তারা খুশি হবে তার কারণ এই খবর সামনে আসার পরেই ভক্তরা বেশ উৎসাহী হয়ে পড়েছে। তাদের মতে সঞ্চারী একজন ভালো এবং দক্ষ অভিনেত্রী, তাই তাকে যদি লীনা গাঙ্গুলীর আসন্ন ধারাবাহিকে দেখা যায় তাহলে ভালো হবে।

Back to top button