Guddi: ৯ মাস নয় ১ সপ্তাহেই সন্তান প্রসব সম্ভব! প্রমান করলেন লীনা পিসি! “বিজ্ঞানের উপর আস্থা উঠে গেছে”, ঘটনা দেখে আশ্চর্যচকিত দর্শক

দর্শকদের জন্য নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর কিছু গল্প যেমন দর্শকদের মন ছুঁয়ে যায়, ঠিক সেরম কিছু গল্প নিয়ে বেশ অসুন্তুষ্ট দর্শক। তার প্রায় প্রতিটা ধারাবাহিকে পরকীয়া, ত্রিকোণ প্রেমের উপস্থিতি দেখা গিয়েছে। আর তা দেখতে গিয়ে নানান অবাস্তব জিনিস দেখিয়ে ট্রোলের মুখে পড়েছেন লেখিকা।

এরমধ্যেই একটি ধারাবাহিকে হল স্টার জলসার ‘গুড্ডি’। প্রথম দিন থেকেই লেখিকা গল্পে এনেছেন নানান টুইস্ট। আর সেই টুইস্ট আনতে গিয়ে ট্রোলের মুখে বার বার পড়তে হয়েছে লেখিকাকে। ধারাবাহিকের নায়িকার সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে নিয়ে এসেছে নানান মোড়। সকল বাঁধা সামলে গুড্ডির এই বিবাহ সম্পন্ন হয়েছে। তবে এই বিবাহ সম্পন্ন হওয়া সহজ ছিল না। গুড্ডির আগের স্বামী অনুজ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার।

অন্যদিকে দেখানো হয়, গুড্ডি যুধাজিৎ-এর সঙ্গে বিয়েতে সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। কিন্তু তারপরও যারা ধারাবাহিকটি দেখেন, তাঁরা জানেন, যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছেন ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছেন। অপরদিকে গুড্ডির সঙ্গে ঘনিষ্ট হওয়ার চেষ্টা করছিল অনুজ।

পাশাপাশি এতদিন স্ত্রী শিরিনের সঙ্গে সংসার করতে নারাজ ছিল অনুজ। আর এরমাঝেই স্ত্রী গর্ভবতী হয় যায়। আর শেষমেশ শিরিন গর্ভবতী হওয়ায় সংসার করতে বাধ্য সে। আর এই কদিন আগে গর্ভবতী হওয়া স্ত্রীর ছেলে হয়। যা দেখে দর্শকরা বেশ অবাক। আসলে ধারাবাহিকে আমরা অনেকসময় দেখি এক পর্বের পর বেশ কিছুদিন পরে বলে পরবর্তী পর্ব শুরু হয়। আর এরফলেই মাঝের কিছু সময় স্কিপ করে দেওয়া হয়।

তবে ধারাবাহিকের কিছু ঘটনা দেখে দর্শকরা ট্রোল করতে বাধ্য হয়। আর এরকমই এক দর্শক তার পোস্টে লেখেন, ” শিরিন এর ছেলে হয়েছে,, আমি তো অবাক,,, সিরিয়াল জগতে এমন কোনো কিছু আশ্চর্য নেই যা লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় দেখাতে পারে না,,, বিশ্বাস অনেক আগেই উঠে গেছে গুনগুন-এর মৃত্যুর পর থেকে আর কোনো কিছুই আশা করিনা। আর বালিঝড়-এর সাথে যা পারে করুক পৃথিবীর অষ্টম আশ্চর্য জিনিস দেখালেও কোনো সমস্যা নেই কারণ আমার প্রিয় তৃণা সাহা আছে যে শুধু মাত্র ওর জন্য শেষ দিন পর্যন্ত বালিঝড় দেখব মুখ বুজে।”

Back to top button