Bangla Serial

Ismart Jodi-র মঞ্চে দেবকে জড়িয়ে ধরে চুমু খেল জিৎ! ঠোঁটে ঠোঁটে হল দুই সুপারস্টারের কথা, Ismart Jodi এখন জমজমাট

বর্তমানে রিয়েলিটি শো’র যুগ‌। আমরা যে রকম সিরিয়াল দেখতে ভালোবাসি সে রকম রিয়েলিটি শো দেখতে মানুষ আরো বেশী পছন্দ করে কারণ এখানে অনেক অজানা তথ্য জানা যায় আর বিশেষ করে যদি সেলিব্রিটি এপিসোড হয় তাহলে তো সেলিব্রিটির হাঁড়ির খবর জানতে আমাদের মন উৎসুক হয়ে থাকে।আর যদি কোন রিয়ালিটি শো হয় শুধু সেলিব্রেটিদের নিয়ে তাহলে তো তার টিআরপি তুঙ্গে থাকবে একথা বলার অপেক্ষা থাকে না।

সেরকম একটি তারকাখচিত রিয়ালিটি শো হল স্টার জলসার ইস্মার্ট জোড়ি‌। 10 জন সেলিব্রিটি কাপল নিয়ে একটি গেম শো এটি। সঞ্চালনায় রয়েছেন সুপারস্টার জিৎ। গ্রেমাইন্ড কমিউনিকেশনের প্রযোজনায় হওয়া এই রিয়েলিটি শো’টি শুরু হওয়ার প্রথম দিন থেকেই জনপ্রিয়তা লাভ করেছে। এর হিন্দি ভার্সনও আমরা স্টার প্লাসে দেখতে পাই। তবে বাংলা ভার্সনের জনপ্রিয়তা আমাদের কাছে একটু বেশি।

জিতের সুযোগ্য সঞ্চালনায় অনীক দেবলীনা, রাজা মধুবনী, সম্রাট ময়না, সৌরভ সুস্মিতা, ভরত জয়শ্রী, ভুবন বাদ্যকর আর তার স্ত্রী সহ একাধিক সেলিব্রিটি জুটিকে আমরা বিভিন্ন রকমের মজাদার খেলা খেলতে দেখি। তবে এবার ইস্মার্ট জোড়িতে আসছে বড়োসড়ো চমক।

আমরা সকলেই জানি আগামী 29শে এপ্রিল মুক্তি পেতে চলেছে দেব রুক্মিণীর ছবি কিশমিশ। সেই কারণে দেব আর রুক্মিণী বাংলার বিভিন্ন শো’তে নিজেদের ছবির প্রোমোশনের জন্য আসছেন। এটাতো খুবই একটা নরমাল বিষয় কিন্তু ইস্মার্ট জোড়ির মঞ্চে এসে তারা যা কাণ্ড ঘটালেন তা দেখে সকলের চক্ষুচড়কগাছ হয়ে যাবে।

আগামী শনিবার অর্থাৎ 30শে এপ্রিল ইস্মার্ট জোড়ির মঞ্চে আমরা দেখতে পাব দেব এবং রুক্মিণীকে। সেখানে তাদেরকে দিয়ে জিৎ মজাদার খেলা খেলাতে যাবেন কিন্তু তার আগেই দেবের আবদারে ঘটনা ঘটবে পুরো অন্য। প্রথমবার কোনো বাংলা রিয়্যালিটি শোতে আমরা দেখতে পাব এই জিনিস।

আমরা দেখতে পাবো যে দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন জিৎ তাও আবার রুক্মিণীর সামনে। গোটা দৃশ্য দেখে তখন মঞ্চে উপস্থিত সকলে হাঁ। তারপরই করতালিতে ফেটে পড়েন সকল প্রতিযোগী।এই বিশেষ দৃশ্যে সাক্ষী থাকতে আপনাকে আগামী শনিবার চোখ রাখতে হবে ইস্মার্ট জোড়ির পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button