Bangla Serial

ঘোষাল বাড়িতে ঈশান গৌরীর ছবিতে মালা দিয়ে শোকপালন! তখনই স্ত্রীকে কোলে নিয়ে ঢুকলো ঈশান, ‘ওরে, কী গাঁজা রে, মরে গিয়েও ফিরে এসেছে!’ কটাক্ষ নেট দুনিয়ায়

জি বাংলায় নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে অন্যতম হলো গৌরী এলো। ধর্মীয় বিষয় বস্তুর ওপর ভিত্তি করে এর গল্প তৈরি করা হয়েছে। তাই বলাই বাহুল্য, তা খুব সহজেই বাঙালি দর্শকদের আকৃষ্ট করেছে।

ধার্মিক বিষয় হলেও কোনো ধর্মীয় গোঁড়ামি নেই এর মধ্যে। এমনকি পর্ব সম্প্রচারের পর লিখে দেওয়া হয় দৃশ্য শুধুমাত্র বিনোদনের জন্য। ফলে এই নিয়ে দর্শকদের মধ্যে বিশেষ ক্ষোভ নেই।

দুদিন আগে দেখা গেছে অষ্টমঙ্গলা থেকে ফেরার পথে বিরাট দুর্ঘটনার মুখে পড়ে ঈশান এবং গৌরী। তাদের দেহ খুঁজে পাওয়া যায়নি বলে ঘোষাল পরিবারের সকলে কান্নাকাটি জুড়ে দেয়। সবাই ভাবে নিয়েছে তারা মারা গেছে এবং সেই কারণে শ্রাদ্ধ-শান্তির আয়োজন করা হয়েছে।

কিন্তু এর মধ্যেই শনিবার ধুন্ধুমার পর্ব এল। সেখানে ঘোষাল বাড়িতে এই দম্পতির প্রত্যাবর্তন দেখানো হবে। দুজনের দেহ ছিটকে পড়েছিল দূরে। ঈশান আগেই নিজের স্ত্রীকে লাফ মারতে বলেছিল। গাড়ি দুর্ঘটনা যখন হয় তখন চৌপাহাড়ির বড় মা এবং গুশাল বাড়ির প্রতিষ্ঠা ঘোমটা কালী মায়ের চোখ দিয়ে জল অনবরত গড়িয়ে পড়তে থাকে। সেই দেখে আবার সকলে চমকে যায়।

ঘটনায় গৌরী আহত হয় এবং তার জ্ঞান ফিরতেই জল জল বলে চিৎকার করতে থাকে। ঈশানের জ্ঞান ফিরে আসে এবং সে গৌরীকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

যখন নিজের স্ত্রীকে নিয়ে ঈশান বাড়ি ফেরে সেই সময়ে মনে হচ্ছিল স্বয়ং মহাদেব যেনো গৌরীকে কাঁধে তুলে নিয়ে যাচ্ছেন। যেন অবিকল সেই দৃশ্য। এবার সামনে এলো গৌরী এলো ধারাবাহিকের নতুন একটি প্রোমো।

ভিডিওতে দেখানো হয়েছে বাড়িতে শ্রাদ্ধের কাজ চলার মাঝেই হাজির হয় ঈশান এবং গৌরী। দুজনের ছবিতে মালা দিয়ে কাজ চলছিল। এই ২ এপিসোডের নাম দেওয়া হয়েছে মহা প্রত্যাবর্তন।

তবে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হলো তীব্র কটাক্ষ। জীবদ্দশায় এভাবে মানুষের ছবিতে মালা কেন দেওয়া হল এই প্রশ্ন করেছে তারা। যদিও গৌরীর ভক্তরা দাবি করেছে গল্পের কারণে এমনটা করতে হয়েছে তাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button