চরম বো’কা মহিলা! ফের ঈশার ফাঁ’দে পা দিল কৃষ্ণা, সুযোগ বুঝে মৌমিতাকে দিয়ে কৃষ্ণাকে দ’লে টানল ঈশা! একাকী পর্ণা কি করবে?

Neem Phooler Madhu Today’s Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। নতুন নতুন চমকে জমজমাট ধারাবাহিকের কাহিনী। মৌমিতা, অয়নের চা’লা’কি, ঈশার কা’র’সা’জি পদায় দারুণ উপভোগ করেন দর্শকরা। ফলেই দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। বেড়েছে ধারাবাহিকের প্রতি মানুষের আগ্রহ।

ধারাবাহিকে সম্প্রতি ফিরে এসেছে ঈশা। জে’ল থেকে বেরিয়েই সে বিয়ে করে নিয়েছে মন্ত্রী সুকুমার ঘোষকে। পর্ণা আর সৃজন বিয়ে থামানোর চেষ্টা করলে ব্য’র্থ হয় তারা। তবে শাড়ির অর্ডার দিতে গিয়ে চাল করে সৃজনকে বিয়ে করে নেয় সুইটি। গ্রামের লোকজনের হাত থেকে বাঁ’চতে সুইটিকে নিয়েই পালাতে বা’ধ্য হয় সৃজন আর পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৪ এপ্রিল (Neem Phooler Madhu Today’s Episode 24 April):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে সৃজনকে আর সুইটিকে নিয়ে বাড়ি ফিরে এসেছে পর্ণা। প্রথমে যদিও দত্ত বাড়ির কেউই সুইটিকে মে’নে নে’য়নি সৃজনের স্ত্রী হিসেবে। এমনকি কৃষ্ণাও বলে দেয় সুইটিকে বে’র করে দিতে। কিন্তু বা’দ সাধে পর্ণা।

সে সবাইকে বলে সুইটিকে একটা কাজের ব্যবস্থা করে দিয়ে সে দত্ত বাড়ি থেকে বের করে দেবে। ঘর ফাঁ’কা পেয়ে বাড়িতে ফোন করে সমস্ত ঘটনা বলে দেয় সুইটি। কিন্তু তখনই ঘরে জল দিতে চলে আসে পুঁটি। আর পুঁটিকে আসতে দেখে ফোন কেটে দিয়েই কা’ন্না’কা’টি জুড়ে দেয় সুইটি। সুইটির ব্যবহার দেখে খানিকটা সন্দে’হ হয় পুঁটির।

সে পর্ণাকে সমস্তটা বলার চেষ্টা করলেও সুযোগ পায়না। রুচিরাও পর্ণাকে সা’বধা’ন করে বলে এই মেয়েটাকে তারও ঠিক মনে হচ্ছে না। কথাটা শুনে পর্ণা বলে এই বাড়ির ক্ষ’তি করার চেষ্টা করলে সে সুইটিকে বের করে দেবে। এরপর রুচি চলে যায় ঘর থেকে। আর পর্ণাকে একা পেয়েই ভালো মানুষ সাজার নাটক শুরু করে সুইটি। দত্ত বাড়ির সমস্ত ঘটনাই ঈশাকে বলে দেয় মৌমিতা আর অয়ন। এরপর ঈশার প’রিকল্প’না অনুযায়ী কৃষ্ণার ঘরে গিয়ে কৃষ্ণাকে পর্ণা এবং সৃজনকে আলাদা করার বুদ্ধি দেয় তারা। ইশার ষড়’য’ন্ত্রে কি আবার ফেঁ’সে যাবে কৃষ্ণা আপনাদের কি মনে হয়?

Back to top button