Bangla Serial

Ganthchora: এবার মুখোমুখি হবে ঈশা এবং ঋদ্ধি! তবে কি এবার আসল সত্যিটা প্রকাশ পাবে ঋদ্ধির সামনে? ‘গাঁটছড়া’য় এবার আসছে নাটকীয় মোড়

বর্তমানে যে সমস্ত ধারাবাহিকগুলি স্টার জলসায় বেশ টান টান উত্তেজনা নিয়ে দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করছে তার মধ্যে অন্যতম হলো ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে সব চরিত্রের মধ্যেই একটা বদল চলে আসতে। সবচেয়ে বড় বদল এসেছে ধারাবাহিকের নায়িকা খড়ির মধ্যে। যাকে দেখে দর্শক বুঝেই উঠতে পারছে না আদৌ সে খড়ি নাকি ঈশা।

প্রসঙ্গত খড়ি এবং ঋদ্ধি আলাদা হয়ে যাওয়ার পরেই ঋদ্ধি তার শোক কিছুতেই কাটিয়ে উঠতে পারছে না। কিন্তু উল্টোদিকে এতদিন পর খড়ি যখন ফিরে এসেছে তখন দেখা যাচ্ছে তার নামের সাথে সাথে তার পোশাক এবং কথাবার্তার ধরন সব বদলে গেছে। এমনকি যে খড়ি, সিংহ রায় জুয়েলার্সকে বাঁচানোর জন্য সব কিছু করতে পারত সে এখন সেই সিংহ রায় জুয়েলার্সকে দখল করতে চায়, বলা চলে ধ্বংস করতে চায়।

যবে থেকে খড়ি আবার ফিরে এসেছে তবে থেকেই গাঁটছড়া ভক্তরা অপেক্ষা করছিল, কবে মুখোমুখি হতে চলেছে ঈশা এবং ঋদ্ধি! তার কারণ তারা দুজন কাছাকাছি না এলে ভক্তরা ঠিক সন্তুষ্ট হচ্ছিল না। তবে এরই মধ্যে চ্যানেলের পক্ষ থেকে একটি নতুন প্রমো সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মুখোমুখি হয়েছে ঈশা এবং ঋদ্ধি। আর তাকে দেখে আনন্দে আত্মহারা হয়ে গেছে ঋদ্ধি কিন্তু তার পরক্ষণই ঈশার ব্যবহার দেখে সে কিছুটা অবাকও।

ঋদ্ধি তাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য হাত ধরে টানলে সে এক ঝটকায় হাত ছাড়িয়ে নেয়। তখন ঋদ্ধি তাকে বোঝানোর চেষ্টা করে যে এই এক বছর ধরে সে খড়িকে কতটা মিস করেছে। কিন্তু তখনই ঈশা বলে যে সে খড়ি নয় সে ঈশা। এরপর কি হতে চলেছে তা এখনও জানা যায়নি।

তবে এই প্রমো সামনে আসার পর থেকেই গাঁটছড়া ভক্তরা রীতিমতো উৎসাহী হয়ে পড়েছে। কারণ তারা ঈশা ফেরার পর থেকেই বারবার সোশ্যাল মিডিয়ায় আবেদন করছিল যে খুব তাড়াতাড়ি ঋদ্ধি এবং ঈশা যেন মুখোমুখি হয়। কারণ তারা দুজন মুখোমুখি হলে তবেই যে সাসপেন্সটা ধারাবাহিকে তৈরি হয়েছে সেটা অনেকটা পরিষ্কার হবে। এবার শুধু দেখার সত্যিই কি পরবর্তী দিনে রহস্য উন্মোচন হয়!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button