Tomae Amae Mile 2: নিশীথ-উষশীর প্রেম আবার ফিরছে? আবার আসছে তোমায় আমায় মিলে দ্বিতীয় অধ্যায়! রইলো সব খবর

স্টার জলসার নিশীথ-উষশীকে মনে আছে? সেই সময়ের অন্যতম হিট সিরিয়াল ছিল তোমায় আমায় মিলে। একেবারে অন্য ধাঁচের পারিবারিক গল্প দেখানো হয়েছে এই সিরিয়ালে।

ঘরোয়া মেয়েটি বিয়ের পরে পড়াশোনা করে আইপিএস অফিসার হয়েছিল। শাশুড়ি খুব কড়া ছিল কিন্তু হামেশাই বৌমাকে ধমকে আর আদরে সামলে রাখতেন। ধারাবাহিকের হাত ধরেই নায়ক-নায়িকার চরিত্রে জুটি বেঁধেছিলেন রুশা চট্টোপাধ্যায়-ঋজু বিশ্বাস। তাই নতুন মুখ হিসেবে উঠে এসেছিলেন দুজনে।

Tomay Amay Mile - 7th May 2014 : Ep 365ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অনুরাগীদের অপেক্ষা ছিল আবার কবে এই জুটিকে দেখা যাবে। এমনকি অনেকেই বারবার অনুরোধ করেছে যে আবার যদি কোনোভাবে ফিরিয়ে আনা যায় এই সিরিয়াল।
Tomay Amay Mile - Watch Episode 29 - Ushoshi Goes into Labour on Disney+ Hotstar

এবার তাদের জন্যে আসছে সুখবর। ফিরতে পারেন রুশা চট্টোপাধ্যায়-ঋজু বিশ্বাস। যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার নাকি ধারাবাহিকের সিক্যুয়েল প্রযোজনা করতে চলেছেন।

অভিনেতা ঋজু বিশ্বাসের সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান তিনি নিজেও এই খবরটা এখন শুনতে পেয়েছেন। অনেকেই এই নিয়ে অভিনেতাকে প্রশ্ন করছে যে আবার কি দেখা যেতে চলেছে ওই ধারাবাহিকে? কাউকে সদুত্তর দিতে পারেননি অভিনেতা। অপরদিকে আবার সিকুয়েল হলে কি তিনি বিপরীতে রুশাকেই চাইবেন? ঋজু এই প্রশ্নের উত্তরে জানিয়েছেন যে যাঁরা যাঁরা ধারাবাহিকে ছিলেন তাঁদের সবাইকেই তিনি ফিরে পেতে অনুরোধ করতে পারেন।

এই বিষয়ে প্রযোজক নীলাঞ্জনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সমস্ত প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন। এখন তিনি অন্য বিষয় নিয়ে ব্যস্ত এমনটাই জানিয়েছেন।

ঋজু এখন ব্যস্ত রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’ ধারাবাহিককে অভিনয় করতে। ধারাবাহিকে তাঁকে কৌশিক সেনের ভাইয়ের চরিত্রে দেখা যাচ্ছে ঋজুকে।

Back to top button