Slot Change: বন্ধ হচ্ছে গুড্ডি! আসছে নতুন ধারাবাহিক! স্টার জলসার ধারাবাহিকের স্লটে ব্যাপক পরিবর্তন

যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। আগে যেখানে ধারাবাহিকগুলো চলত বছরের পর বছর। কিন্তু এখন ধারাবাহিকগুলো কিছু মাসের মধ্যেই ইতি টানছে। অপেক্ষায় বসে রয়েছে কিছু নতুন ধারাবাহিক। এবার বন্ধের খাতায় নাম লেখাতে চলল আরও কিছু ধারাবাহিক।

যেহেতু দর্শক নতুন ধারাবাহিক দেখতে বেশ আগ্রহী হয়ে থাকে। তাই সর্বদা টিআরপির দিকে নজর দেয় চ্যানেল। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আর তাই এখন সিরিয়াল গুলিও টিআরপির দিকে বিশেষ নজর রাখছেন। টিআরপি বাড়াতে একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকে।

বর্তমানে টিআরপির অভাবে স্টার জলসার বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে আবার কিছু ধারাবাহিকের স্লট কেড়ে নিয়েছে নতুন ধারাবাহিক। ফলে বেশকিছু ধারাবাহিকের সময় পরিবর্তন হয়েছে। এবার ‘গুড্ডি’ও বন্ধ হতে চলল। আর সেই জায়গায় অর্থাৎ ৫:৩০ স্লটে আসতে চলেছে ‘গাঁটছড়া’। আসছে নতুন ধারাবাহিক ‘তুঁতে’।

উক্ত ধারাবাহিকের স্লট ঘোষণা হয়ে গেল। শোনা যাচ্ছে ৭ টার স্লটে ১৫ মে থেকে তুঁতে শুরু করা হবে। ৭:৩০ কিংবা ৮:০০ তে মেয়েবেলা ও মিডিয়াম আসবে। আর যদি এরমধ্যে কোনটি শেষ হবে তবে ৮ টায় আসতে পারে ব্লুজ বা সাহানা দত্তের নতুন ধারাবাহিক। সেসময় হয়তো আবার কিছু স্লট পরিবর্তন করা হবে।

আবার কিছু সময় শোনা যাচ্ছে, ‘মেয়েবেলা’ আসবে ৫:৩০ তে আর ‘বাংলা মিডিয়াম’কে ১০:৩০ এর স্লটে। যদিও এখনই এতো বিভ্রান্তের কিছু নেই। কারণ এখনই চ্যানেলের পক্ষ থেকে কোনও স্লট পরিবর্তনের কথা ঘোষণা হয়নি। এটি কেবল এক দর্শকের নিজস্ব মতামত। তবে নতুন ধারাবাহিক এলে হয়তো কিছু ধারাবাহিকের স্লটে পরিবর্তন আসতে পারে।

Back to top button