Bangla Serial

Mithai Actor Comeback: মিঠাইয়ের মৃত্যুর পেছনে হাত রয়েছে বাড়ির বড় ছেলে সোমের! সাত মাস পর ভিলেন হয়ে ফিরছে সোম

একের পর এক নতুন চমকে অবাক হয়ে যাচ্ছে মিঠাই ভক্তরা। খবরগুলি একেবারে চমকে ওঠার মত। পরপর পজেটিভ এপিসোড আসার পর এবার আসতে চলেছে বেশ কিছু নেগেটিভ এপিসোড। লেখাটা পুরোটা পড়ুন। অনেক কিছু জানা যাচ্ছে।


আগের সপ্তাহে মিঠাই আর উচ্ছে বাবুর ছেলেকে নিয়ে জমজমাট পর্ব হয়েছে। তারপর নতুন প্রোমো সামনে আসায় আবার চর্চায় উঠে এলো মিঠাই রানী। আগামী ১৪ নভেম্বর থেকে সন্ধ্যা ছটায় চলে আসছে মিঠাই। এবার কি এই স্লটেও রাজত্ব করবে মিঠাই? যদিও সেই সম্ভাবনা রয়েছে বিস্তর।


এদিকে তারপরে বহুদিন ধরে চলা দর্শকদের অনুরোধ এবার রাখতে চলেছে জি কাকু। মিঠাইয়ের প্রায় সাত মাস পর ফিরতে চলেছে পরিবারের বড় সন্তান। সেটা আর কেউ নয় মিঠাই এর ভাসুর এবং তোর্সার স্বামী সোম। সে আবার সম্পর্কে শাক্য মোদকের জেঠু।


তবে দুঃখের বিষয় একটাই মিঠাই মারা যাচ্ছে আর তারপর ফিরতে চলেছে বাড়ির সন্তান। অনুমান করা হচ্ছে যে বা যারা ছোট বাচ্চাগুলোকে আটক করেছে তাদের কারুর গুলিতেই হয়তো মারা যাবে মিঠাই। দশকরা প্রমাদ গুনছে যে নিজের বাচ্চাকে বাঁচাতে গিয়েই হয়তো মিঠাই মারা যাবে। কিন্তু এখন প্রশ্ন হল এই সব অপরাধের পেছনে কে রয়েছে?

নিঃসন্দেহে এই সমস্ত ষড়যন্ত্র করছে কোন চেনা শত্রু। এদিকে এতটা সময়ের পর সোম মিঠাইতে ফিরছে। তাহলে কি সে ফিরছে ভিলেন হয়ে? অবাক লাগলেও এই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারে।

এমনিতেই এত পজেটিভ চরিত্রের মাঝে আবার সোম পজেটিভ চরিত্র হিসেবে দেখা দিলে টুইস্ট আসার সম্ভাবনা খুব কমে যাবে। আর এতগুলো দিন বাদে সে ফিরছে মানে তার কামব্যাকে ধামাকা আসবেই। হয়তো সবকিছুর পিছনে তার কারসাজি রয়েছে। বাইরে গিয়ে তার নতুন ব্যবসা হয়তো এসবই। এখন এগুলো সবই অনুমান করা হচ্ছে। আগে দেখা যাক কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button