Bangla Serial

Sohini Sarkar: প্রাক্তন রণজয় এখন অতীত, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার! পাত পেড়ে খাচ্ছেন আইবুড়ো ভাত

আমাদের প্রত্যেকের জীবনে আসে নানা ঝড় ঝাপটা। কেউ কেউ সেই ঝড় সামলে এগিয়ে যায় আর কেউ কেউ সেটার আঘাতে ধসে যায়। প্রেম, বিচ্ছেদ তেমনই এক একটা অধ্যায় জীবনের যখন আমরা জীবনের চ্যালেঞ্জের কাছে এসে পড়ি। জীবনের নতুন অধ্যায় শুরুর সন্ধিক্ষণে এসে অনেকেই বিচলিত হয়ে পড়ে আবার কেউ কেউ সেটা সামলে নেয়।

অভিনেত্রী সোহিনী সরকার এবং অভিনেতা রণজয় বিষ্ণুর কাহিনীও সেরকম। তারা প্রকাশ্যে প্রেম করলেও বিচ্ছেদের যন্ত্রণা কখনোই প্রকাশ্যে আনেননি কেউই। দুজন দুজনের মতো ঝড় সামলে নিয়েছেন। এমনকি প্রেম বা সম্পর্ক ভাঙার ইঙ্গিতও দেননি কেউই।

Tollywood Celebrity couple Sohini Sarkar and Ranajoy Bishnu to tie knot  soon | Sangbad Pratidin
একটা সময় ছিল যখন এক ছাদের তলায় থাকছিলেন দুজনে। তারপরেই হঠাৎ টলি পাড়ায় ছড়িয়ে গেলো যে আর একসঙ্গে নেই দুজনে। সেই থেকেই গুজব আরো শক্তিশালী হয়েছে। আর দুজনকে একসঙ্গে দেখা যায় না। ছবিও শেয়ার করেন না কেউ অপরজনের সঙ্গে।


কিন্তু এবার নায়িকা এমন এক ভিডিও শেয়ার করলেন যে সোশ্যাল মিডিয়া অবাক। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ঠিক তারপরেই একের পর এক প্রশ্ন উঠে আসছে ওই ভিডিওর কমেন্ট বক্সে। কী রয়েছে তাতে?

আসলে দেখা গেলো নায়িকা নাকি পাত পেড়ে খাচ্ছেন। সামনে সাজানো রয়েছে পঞ্জব্যঞ্জন। সুস্বাদু সব রান্না। খাচ্ছেন সোহিনী একা। আর তার ক্যাপশনে লেখা আইবুড়ো ভাত নাকি?

নায়িকা কি তাহলে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন? প্রাক্তন রণজয় কি তাহলে এখন একেবারেই অতীত হয়ে গেলেন? নায়িকার স্পেশাল সেই মানুষটি কে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button