Bangla Serial

যমুনা ঢাকি শেষ! এবার বিয়েটা করেই ফেলছেন শ্বেতা-রুবেল! ‘এটা কী হল?’ অনুরাগীরা খবর শুনে ‘থ’

যমুনা এবং সংগীত দর্শকদের খুব প্রিয় একটি জুটি। আরে জুটির মাধ্যমে টেলিভিশনে অগাধ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা রুবেল দাস। সম্প্রতি শেষ হয়েছে এই ধারাবাহিক। তাই এই নামগুলো থেকে যাবে কিন্তু এই এই চরিত্রগুলোকে আর দেখা যাবে না পর্দায়।

ধারাবাহিকের শেষ দিনের শুটিংয়ে ফ্লোর জুড়ে ছিল কান্নাকাটি। এ বিষয়ে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য জানিয়েছেন কী করে যে দুবছর কেটে গেল বুঝতে পারা গেল না। অন্যদিকে অভিনেতা রুবেল দাস নাকি শেষ তিন দিন ধরে কেঁদেই চলেছেন। কাউকে আবেগে আপ্লুত হয়ে পড়তে দেখলেই কেঁদে ফেলছেন তিনি। যমুনা ঢাকি পরিবারের স্মৃতি ভুলতে পারছেন না তিনি।

অন্যদিকে ধারাবাহিক কেন শেষ করে দেওয়া হচ্ছে এই নিয়ে দর্শকদের কাছ থেকে কে কীরকম মেসেজ পেয়েছেন এই বিষয়ে প্রশ্ন করা হয়। উত্তরে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য জানান হোয়াটসঅ্যাপ খুললে দেখা যাবে পাঁচ-ছটা মেসেজ এসে গেছে যে হঠাৎ করে আজ (২০ জুন) কেন শেষ হয়ে যাচ্ছে?

এরপরে এলো সেই বহু আকাঙ্খিত প্রশ্ন যে প্রেম করছেন নাকি শ্বেতা এবং রুবেল? তবে শ্বেতা আবার এর উত্তরে যা বললেন সেটা রীতিমতো চমকে যাওয়ার মতো। তিনি নাকি শুনেছেন অনেকেই বলছে যে দুজন নাকি এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বিয়ে করবেন। তাঁরাও অনেকবার এই প্রেম করার কথা শুনতে পেয়েছেন। এই রটনাগুলো শুনলে দুজনের বেশ মজা লাগে বলে জানান নায়িকা।

এদিকে অভিনেতা রুবেল জানালেন বাংলাদেশ তাদের কিছু আত্মীয় থাকে যারা রুবেলের মাকে ভিডিও পাঠিয়ে রীতিমতো জিজ্ঞাসা করছেন যে ছেলে বিয়ে করে নিল যমুনাকে কিন্তু কিছু জানালে না? অন্যদিকে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য আবার বলে বসলেন যে যারা চাইছে যে এই দুজন বিয়ে করে নিল তারা যেন তাড়াতাড়ি বাচ্চাদের নাম ঠিক করে ফেলে। তাহলে এই দুজনের বেশ সুবিধা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button