Nabab Nandini 2: গুড নিউজ! সত্যিই কি আসছে নবাব নন্দিনী পার্ট ২? জানুন বিস্তারিত

স্টার জলসার খুব জনপ্রিয় ধারাবাহিক ছিল নবাব নন্দিনী। এই ধারাবাহিকটি শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজনা সংস্থার অধীনে আনা হয়েছিল। ২০২২ সালের ৮ আগস্ট থেকে শুরু হয় এই সিরিয়াল। সিরিয়ালের প্রধান গল্প ছিল নবাব এবং নন্দিনীকে কেন্দ্র করে।

প্রধান চরিত্র ছিলেন ইন্দ্রানী পাল এবং রেজওয়ান রব্বানী। তবে অবাক করার মত বিষয় হলো ধারাবাহিকটি এত জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও টেনেটুনে মাত্র ছয় মাস চলে ছিল। তারপর হঠাৎ করে বন্ধ করে দেওয়া হল এই সিরিয়াল। এর গল্প একটু অন্যরকম ছিল। পাশাপাশি এই জুটি ছিল একেবারে নতুন। ফলে হিট না হয়ে যায় কোথায়?

ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর এই সিরিয়ালের নায়ক রেজওয়ান রব্বানী নিজের সোশ্যাল মিডিয়া পেজে বলেছিলেন যে আসবে নবাব নন্দিনী সিজন ২। সেই সময় আনন্দে নেচে উঠেছিল তার ভক্তরা। কিন্তু সত্যিই কি আসতে চলেছে এর দ্বিতীয় অংশ?

কারণ এর আগে অনেক সিরিয়ালের সিজন ২ আমার কথা থাকলেও সেটা নিয়ে আসেনি চ্যানেল। উদাহরণ হিসেবে বলা যায় মন ফাগুন ২। এই সিরিয়ালে শেষেও ইঙ্গিত দেওয়া হয়েছিল যে খুব তাড়াতাড়ি এর দ্বিতীয় অধ্যায় আসবে। মাধবীলতা এবং বোঝে না সে বোঝে না নিয়েও এরকম গুজব ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেগুলো সত্যি হয়নি।

ফলে এখন এটা বলা যেতে পারে যে নবাব নন্দিনী দ্বিতীয় অধ্যায় আসার কোন চান্স নেই। তবে এই জুটির জনপ্রিয়তা এতটা চরম পর্যায়ে পৌঁছে গেছে যে আবার এই জুটি ফিরে আসার কথা চলছে। ফিরিয়ে আনা হতে পারে নবাব এবং নন্দিনীকে তবে নতুন রূপে। আসলে এই দুই অভিনেতা অভিনেত্রী এখন এই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছে। তাই এখন যদি চ্যানেল প্রযোজনা সংস্থাকে জানায় তাদেরকে কাস্ট হিসেবে বেছে নিতে তাহলে আবার তাদেরকে নতুনভাবে দেখা যাবে। জানা গেছে আগামী জুন মাসে আসবে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের নতুন সিরিয়াল।

Back to top button