Mon Phagun 2: সত্যি সত্যিই ফিরছে মন ফাগুন ২! শন সৃজলা কি থাকছে? রইলো সব আপডেট

বাংলা টেলিভিশন দুনিয়ায় এমন কিছু সিরিয়াল রয়েছে যেগুলি দর্শকদের মনে চিরকালীন ছাপ ফেলে গেছে। দর্শক চাইলেও ভুলতে পারে না সেই জুটির কেমিস্ট্রি বা সেই মন ভোলানো গল্প। অনেক সিরিয়াল আসে যায় তাদের স্থান কেউ দখল করতে পারে না। জি বাংলা হোক বা স্টার জলসা সব চ্যানেলেই এমন কিছু সিরিয়াল রয়েছে যারা অমর।

পুরনো সিরিয়ালের গল্প তো আর ফিরিয়ে আনা যায় না কিন্তু পুরনো জুটি বেশ কিছু ফিরে আসে। নতুন রূপে, নতুন গল্পে তাদের দেখতে পেয়ে খুশি হয় ভক্তরা। আবার অনেক জুটির ফিরে আসার অনুরোধ করে তারা। সোশ্যাল মিডিয়া আজকালকার যুগে এতটাই শক্তিশালী যে সেই অনুরোধ পৌঁছে যায় কর্তৃপক্ষের কাছেও। রিল আর রিয়েলের মধ্যেকার দূরত্ব থাকে না সেই ভক্তদের কাছে।

ঋষিরাজ ও পিহুর জুটি এমন। বুঝতে পারলেন কোন সিরিয়ালের কথা বলছি? হ্যাঁ, মন ফাগুন। স্টার জলসার এই ধারাবাহিক খুব পুরনো নয়। সৃজলা ও শনকে দেখে ফিদা হয়ে গেছিলো দর্শক। আজ থেকে প্রায় ছয় মাস আগেই বন্ধ হওয়া সিরিয়ালের জুটির ফেরা নিয়ে অনেক অনুরোধ করেছে তারা।

mon Phagun 2

শুধু তাই নয়, আবদার ছিল নতুন ধারাবাহিক নয়, মন ফাগুন ২ নিয়ে ফিরতে হবে তাদের। বারবার এই অনুরোধ করে গেছে দর্শক। যদিও এই নিয়ে আপডেট এতদিন আসেনি সামনে। এবার শোনা যাচ্ছে দর্শকদের অপেক্ষা শেষ হবে। স্টার জলসায় আবার ফিরছে এই জুটি। সত্যি কি তাই?

না, এ ভক্তদের কল্পনা। গুজব ছড়িয়েছেন এক ফ্যান। পঞ্চমী ধারাবাহিকের অভিনেতা রাজদীপ গুপ্তর সঙ্গে নতুন কোন‌ও ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন সৃজলা এটাও খবর। কিন্তু শনকে নিয়ে কোনো আপডেট নেই।

Back to top button