Sonamoni-Priyanka: মোহরের সেই কলেজ জীবনের লড়াই এক্কা দোক্কায়, সঙ্গে মোহরের পুরনো শত্রুও করল কামব্যাক! মোহরের পর প্রিয়াঙ্কা মিত্র ফের ‘এক্কা দোক্কা’য়, ‘এ কি কোনদিনও পিছু ছাড়বে না সোনামণির?’, প্রশ্ন সকলের

আবার মোহরের চেনা দুই চরম শত্রু একে অপরের মুখোমুখি হল এক্কা দোক্কায়। টলিপাড়ায় এই গুঞ্জন ছড়িয়ে গিয়েছে। যাঁরা নিয়মিত ধারাবাহিক দেখেন তাঁরা বলছেন, ধারাবাহিক মোহর-এর মতোই এই ধারাবাহিকেও সোনামণি সাহার সঙ্গে লড়াই করতে নামলো প্রিয়াঙ্কা মিত্র।

আসলে মোহর ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী সোনামণি সাহা। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শক অপেক্ষায় ছিল কবে আবার এই নায়িকাকে পর্দায় দেখা যাবে। এক্কা দোক্কা ধারাবাহিকে আবার মুখ্য চরিত্রে ফিরে এসেছেন তিনি।

Ekka Dokka: A New Serial Is Going To Start At Star Jalsa Casting Saptarshi Maullick And Sonamoni Saha | Ekka Dokka: একই ফ্লোরে শ্যুটিং করতেন 'ডিঙ্কা' আর 'মোহর', এবার তাঁরাই নতুন ধারাবাহিকের
চিত্রনাট্য অনুযায়ী প্রিয়াঙ্কা আর সোনামণি আবার একে অপরের চরম শত্রু হয়ে উঠেছে। ধারাবাহিকে এমনই দৃশ্য নাকি দেখা গেলো বুধবার সন্ধেবেলায়।

এই বিষয়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান ‘খড়কুটো’র পাশাপাশি তিনি লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’তেও অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। দুই পরিবারের টক্কর এই ধারাবাহিকের মূল গল্প।

ধারাবাহিকের ২ মুখ্য চরিত্র পোখরাজ-রাধিকা পারিবারিক ঝগড়ার ঐতিহ্যকে বয়ে নিয়ে চলেছে। আর অভিনেত্রী প্রিয়াঙ্কা এখানে পোখরাজের বোন সৃজার চরিত্রে অভিনয় করছেন। একটি ধারাবাহিকে চিনির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রিয়াঙ্কা। তারপরেই সোজা পেয়ে গেলেন খলনায়িকার প্রস্তাব।

Ekka Dokka: New Serial Ekka Dokka Shooting Started, Actor Saptarshi And Sonamoni Shares Their Experience | Ekka Dokka: নতুন ধারাবাহিকের টেনিস শিখছেন সপ্তর্ষি, ডাক্তারি পড়ছেন সোনামণি!
এ বিষয়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা জানিয়েছেন বাস্তবে তিনি একেবারে চিনির মতো মিষ্টি স্বভাবের। তাই ওই রকম চরিত্র করতে বেশি খাটতে হয় না। কিন্তু খলনায়িকা চরিত্রে অভিনয় করতে গেলে প্রচুর পরিশ্রম করতে হয়। রীতিমতো হোমওয়ার্ক করেন অভিনেত্রী। তবে নিজের চিনির ইমেজ থেকে বেরিয়ে যেতে চাইছিলেন অভিনেত্রী তাই এই চরিত্র বেছে নিয়েছেন।

Pin on Beauty of Bengal-IV (n-r)
‘এক্কা দোক্কা’ নতুন আঙ্গিকে অভিনয়ের কতটা সুযোগ পাবেন বলে অভিনেত্রী মনে করেন? প্রিয়াঙ্কা জানান এই মুহূর্তে সেন পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। ভবিষ্যতেও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় নিশ্চয়ই তাঁর জন্য কিছু না কিছু ভেবে রেখেছেন। কারণ অভিনেত্রী মনে করেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় সব ছোট-বড় চরিত্রকেই সুন্দর করে ফুটিয়ে তোলেন।

Back to top button