Bangla Serial

সমুদ্রের ধারে রাতের বেলা খোলা হাওয়ায় শাড়ির আঁচল ওড়াচ্ছে মিঠাই!রিকি দ্য রকস্টারের সঙ্গে সমুদ্রে গেল নাকি মিঠাই রানী? নতুন পর্বের ইঙ্গিত ভিডিওতে

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে কেটে গেছে দেড় বছর কিন্তু বর্তমানে যেসব দেখানো হচ্ছে মিঠাইতে তা কিন্তু ভীষণ সমালোচনার শিকার হচ্ছে। প্রথমে ভাবা হয়েছিল গল্পের রিকি দ্য রকস্টারের আগমন হয়তো মানুষের ভালো লাগবে কিন্তু যত দিন যাচ্ছে রিকির এই লম্ফঝম্প, সেই দেখে মিঠাইয়ের কষ্ট আর অপরাধী কে ধরার বিন্দুমাত্র কোনকিছু না দেখানো দেখে মানুষ খুব বিরক্ত।

তার ওপর আবার নেগেটিভ চরিত্রে এন্ট্রি হয়েছে দুটো ক্যারেক্টারের। রিকির গার্লফ্রেন্ড হিসেবে সেজে থাকা প্রিয়াঞ্জনা আর তার বাবা। মানুষ প্রিয়াঞ্জনাকে একদম নিতে পারছেন না।তার ডাক নাম অ্যাঞ্জি, কিন্তু সোশ্যাল মিডিয়ায় সকলে তাকে গেঞ্জি, পিঁয়াজি বলে ডাকছে।

আমরা কয়েক মাস আগে দেখেছিলাম দার্জিলিংয়ে শুটিং হয়েছিল মিঠাই এর।সেখানে পাহাড়ে উচ্ছেবাবু চা বাগানের মধ্যে দাঁড়িয়ে মিঠাইকে আই লাভ ইউ বলেছিল। সেই এপিসোড দেখে মন ভরে গেছিল মিঠাইয়ের দর্শকদের। সেটাই ছিল মিঠাই এর প্রথম আউটডোর শুটিং।

সম্প্রতি মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে দেখা গেল সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে। মিঠাই এর মত সেজেগুজে শাড়ির আঁচল ওড়াচ্ছে সৌমি। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান। এটা দেখে অনেকেই মনে করছেন যে এবার বোধহয় সমুদ্রের পাড়ে আউটডোর শুটিং হতে চলেছে মিঠাই এর।তাহলে এবার রিকি দ্য রকস্টারের আসল পরিচয় জানার জন্য কি তাকে দীঘায় নিয়ে যেতে চাইছে হল্লা পার্টি?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

যদিও আসল সত্যিটা জানা গেল কমেন্ট বক্সে। গতকালই দীঘা থেকে ফিরেছেন সৌমি এবং জানা গেল যে দীঘা তে একটি শো ছিল,সেখানেই মিঠাই সেজে গেছিলেন সৌমি। অর্থাৎ মিঠাইয়ে কোনো আউটডোর শুটিং আপাতত হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button