Bangla Serial

Sean-Madhabilata: নতুন রূপে পর্দায় ফিরছেন শন ব্যানার্জি! নায়িকা সদ্য শেষ হতে চলা “মাধবীলতা” শ্রাবণী! দুজনেই বলেছিল ফিরে আসবো, অবশেষে সত্য হচ্ছে প্রতিজ্ঞা

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে যে রমরমা বাজার তাতে একের পর এক নতুন সিরিয়াল এসেই চলেছে বিভিন্ন চ্যানেলগুলোতে। আর এই নতুন সিরিয়ালগুলির দৌরাত্ম্যে শেষ করতে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে। ফলে নতুন পুরনো এই দ্বন্দ্ব লেগেই আছে।

তবে এর মধ্যেই দর্শকরা বেছে নেয় বেশ কিছু অভিনেতা অভিনেত্রীকে যারা তাদের মনের বিশেষ জায়গায় বিশেষ স্থান দখল করে থেকে যায়। এমনই এক জনপ্রিয় নায়ক হয়ে উঠেছেন “ঋষি” শন ব্যানার্জি। মন ফাগুনের ঋষিকে ভুলতে পারছে না দর্শকরা আর তাই তার ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে তারা।

Sean Banerjee (Actor) Height, Weight, Age, Affairs, Biography & More
এদিকে আবার সম্প্রতি শেষ হতে চলেছে স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা। বিদায় ঘন্টা যদিও বেজে গেছে এবং কিভাবে এই ধারাবাহিক শেষ হবে সেটাও জেনে গেছে এর মধ্যেই দর্শকরা। আসলে বর্তমানে টিআরপি নিয়ে এতটাই রমরমা প্রতিযোগিতা চলছে যে কোন সিরিয়ালের টিআরপি কোন এক সপ্তাহে কম থাকলেই পরবর্তীকালে তার উপর শনি নাচছে এটা বলাই যায়।

মাধবীলতার ক্ষেত্রে এমনটাই হয়েছিল আর সেই কারণেই হঠাৎ করে শেষ করে দেওয়া হলো সিরিয়াল। এই সিরিয়ালের বয়স মাত্র তিন মাস। কিন্তু এর মধ্যেই এর পরিণতি এতটা মর্মান্তিক যে দর্শকরাও কেঁদে ফেলেছে। কিন্তু এবার মাধবীলতা এবং শনের ভক্তদের জন্য একটা বড় খবর। শোনা যাচ্ছে দুজনে জুটি বেঁধে নাকি ফিরতে চলেছে আবার।

Watch Madhabilata All Latest Episodes on Disney+ Hotstar
আসলে তাদের ধারাবাহিকে তারা দুজনকেই বলতে শোনা গেছে তারা আবার ফিরে আসবে। তাই এবার দর্শকরা অনুমান করছে এই দুজনকেই একসঙ্গে জুটি হিসেবে প্রকাশ করবে না তো কোন সিরিয়াল?

এবার এই নিয়ে মনের ভাবনা প্রকাশ করে ফেললেন এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। তিনি লিখেছেন “8:30 এর স্লটে মন ফাগুনের অন্তিম পর্বে টুবাই দা বলেছিলো,, সে নাকি আবার ফিরে আসবে,,

8:30 এর স্লটে পদার্থ বিজ্ঞান এর জনক মাধবীলতাও অন্তিম পর্বে বলে গেলো,, সে নাকি আবার ফিরে আসবে,,

তাহলে কি টুবাই দা ও মাধবী দি জুটি বেঁধে মন ফাগুন-২ আসবে,,নাকি মাধবীলতা-২ আসবে??”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button