Slot Change: আবার পাল্টে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকের সময়! জলসাকে আরো শক্তিশালী করতে ঢেলে সাজাচ্ছে স্লট! না পড়লে মিস করবেন

এখন বাংলা টেলিভিশনে নতুন ধারাবাহিক আসার জোয়ার। ফলে পুরনো সিরিয়াল একে একে বন্ধ হচ্ছে আর নইলে সময় পাল্টে যাচ্ছে। ভালো সিরিয়াল হলেও টিআরপি ঠিক না থাকলেই তার কপালে নাচছে শনি। এরকম অনেক সিরিয়ালের ক্ষেত্রেই হয়েছে। তাই দর্শকদের এটা মেনে নিতে আর কোনও অসুবিধা নেই।

স্টার জলসার এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হয়ে উঠেছে হরোগৌরী পাইস হোটেল। তোমায় আমায় মিলে গল্পের অনুসরণে তৈরি হয়েছে এই গল্প। আর শুরু থেকেই আগেরটার মতোই জনপ্রিয়তা পেয়েছে মানুষের কাছে। সব মিলিয়ে রাত ১০টার স্লট প্রথম দিন থেকেই নিজের দখলে রেখেছে ঈশানি আর শঙ্কর।

Bengali serial

এদিকে সন্ধ্যার স্লটে শুরু হওয়া নতুন ধারাবাহিক বলে মুখ থুবড়ে পড়েছে দিনের পর দিন। এমনও হয়েছে যে দেখা গেছে অনুরাগের ছোঁয়া আর হরোগৌরী পাইস হোটেল ছাড়া আর কোনো সিরিয়াল স্লট লিড করতে পারেনি। টিআরপি কমলে যেমন স্লট পাল্টে যায় ঠিক তেমন টিআরপি ভালো হলেও স্লট পাল্টে বিকেলের প্রাইম টাইমে নয় আসা হয়। এরকম ঘটনা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয়- এর ক্ষেত্রে দেখেছি।

জল্পনা, হরোগৌরী পাইস হোটেলের ক্ষেত্রে আবার এরকম কিছু হয়ে চলেছে। আর যদি স্লট পাল্টে দেওয়া হয় তাহলে কোন সময়ে দেওয়া হবে? এই নিয়ে শুরু প্রশ্ন আর জল্পনা।

Bengali serial

আসলে ফ্যানদের দাবি হরোগৌরী পাইস হোটেলকে স্লট পরিবর্তন করে রাত ৯টায় নিয়ে আসা হোক। আর ১০টায় যেনো শুরু করা হয় নতুন আপকামিং সিরিয়াল রামপ্রসাদ। তাহলে রাত ৯ টা, ৯.৩০ টা এবং ১০টা এই তিনটি স্লট বেশ শক্ত হবে জলসার পক্ষে। তবে চ্যানেল কি এই দাবি রাখবে?

Back to top button