Bangla Serial

Uma-Jagadhatri: চলে এল জগদ্ধাত্রীর টাইম স্লট, দু সপ্তাহ পর থেকে হচ্ছে শুরু! ‘টা টা উমা, তুই এবার ঘুমা’, হাঁফ ছেড়ে বাঁচলেন নেটিজেনরা

এই মুহূর্তে বাংলা বিনোদন জগতে সিরিয়ালগুলিতে জোয়ার চলছে। একের পর এক নতুন সিরিয়াল এসে চলেছে বাংলা চ্যানেলগুলিতে। তার ফলে পুরোনো ধারাবাহিকগুলিকে হয় বিদায় নিতে হচ্ছে নতুনকে জায়গা করে দেওয়ার জন্য আর তা না হলে তাদের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে দেওয়া হচ্ছে হুট করে।

এবার আবার একটি জনপ্রিয় ধারাবাহিকের দর্শকদের জন্য রয়েছে দুঃখের খবর। পাশাপাশি একটি সুখবরও রয়েছে। আসলে বহুদিন ধরে চলা এই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। একসময় টেলিভিশনের পর্দায় হু হু করে এর টিআরপি বেড়ে গিয়েছিল। কিন্তু এখন আর সেই রং বজায় নেই। তাই বিদায়ের সময় এসে উপস্থিত।


এদিকে সুখবরটি হলো যে দেবীর বোধনের আগেই টেলিভিশনের পর্দায় হবে জগদ্ধাত্রীর বোধন। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন নবাগতা নায়িকা অঙ্কিতা মল্লিক। প্রোমোতে দেখা গিয়েছিল জগদ্ধাত্রী হয়ে ওঠে দশভুজা। টানটান অ্যাকশনের দৃশ্যে বন্দুক হাতে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচাতে। শাড়ি পরেই নৌকার ওপর বন্দুক নিয়ে ঝাঁপিয়ে পড়ে সে। তারপর কী হবে সেটাই দেখার।


এদিকে আবার আগে থেকে যেমনটা অনুমান করা হয়েছিল ঠিক তেমনটাই হল। ধারাবাহিকের প্রথম ঝলক সামনে আসার আগেই অনুমান করেছিলাম আমরা যে জগদ্ধাত্রী কবে আর কোন স্লটে আসতে পারে। ঠিক সেটাই সত্যি হলো এখন। এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে দিল জি বাংলা কর্তৃপক্ষ।


আগামী ২৯ আগস্ট থেকে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। প্রতিদিন সন্ধ্যা সাতটায় দেখা যাবে এই ধারাবাহিকটি। এদিকে সন্ধ্যে সাতটায় সম্প্রচারিত হতো উমা। তাহলে কি এই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে? এখনো অবধি যা খবর রয়েছে সে অনুযায়ী বলা যেতে পারে যে খুব তাড়াতাড়ি শেষ করে দেওয়া হবে উমা ধারাবাহিককে। তবে চ্যানেল কর্তৃপক্ষ যদি অন্য কোন সিদ্ধান্ত নেয় তাহলে হয়তো ধারাবাহিকের টাইম স্লট পাল্টে দেওয়া হতে পারে। তবে উমা ধারাবাহিকের শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে সবথেকে বেশি।

এদিকে জগদ্ধাত্রী আর অন্যদিকে গাঁটছড়া। দেখা যাক এবার লড়াইয়েকে জেতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button