Bangla Serial

Patol Kumar: আপনাদের পটল কুমার আর ছোট্ট নেই, এবার সে বাড়ির বউ! মাত্র ১৪ বছরেই বিয়ে করল অভিনেত্রী হিয়া! “অল্প বয়সে পাকলে চুল তার দুঃখ চিরকাল”, চরম Trolled

বাংলা টেলিভিশনে একটা সময় পটল বলতেই লোক একটি বাচ্চা মেয়েকে চিনতো। যাকে দেখলেই মানুষের মন ভালো হয়ে যেত এবং অত অল্প বয়সে দুর্দান্ত অভিনয় গুনে দর্শকদের মনও জয় করে নিয়েছিলেন অভিনেত্রী হিয়া দে। শিশু শিল্পী হিসাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’তে পটলের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে হিয়া একটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে সে সিঁথিভর্তি চওড়া সিঁদুর পরে রয়েছে। গলায় সোনার হার। পরনে লাল শাড়ি। ঘোমটা দিয়ে তাকে যেন মনে হচ্ছে ঠিক নতুন বৌ। শনিবার মধ্যরাতে এমনই এক লাজুক মিষ্টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

ঘোমটা দেওয়া হিয়াকে দেখে সবাই অবাক।সেখানে নানা জনের নানা ধরনের মন্তব্য। কেউ লিখেছেন, “আমার বৌটাকে দারুণ লাগছে।” আবার অন্য জনের মন্তব্য, “পটলের বিয়ে হয়ে গেল।”

বেশ অনেক দিন ছোট পর্দা থেকে দূরে হিয়া। আপাতত শুধুই সোশ্যাল মিডিয়াতে ই মাঝেমাঝে দেখা যায় হিয়াকে। সবে সে সপ্তম শ্রেণি পরছে । তবে কি তার এর মধ্যেই বিয়ে! সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে হিয়া বলল, “এই ছবিটা আমার দু’বছর আগের। আমায় এমন সিঁদুর পরে দেখলেই লোকজন নানা মন্তব্য করেন। যাঁরা যা ভাবছেন ভাবুন। আমি কোনও মন্তব্যের উত্তর দিই না, পড়িও না।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button