স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পথে ‘ধুলোকণা’র লালন! মনে ধরেছে অন্য কেউ! আর চুপ থাকতে পারলেন না

টলিপাড়ায় আবার বিচ্ছেদের খবর। দু’ বছরের মাথায় বিয়ে সুখী হল না আর। এবার জানা গেল যে বিয়ে ভাঙছে ধুলোকণা (Dhulokona) সিরিয়ালের লালনের। এই নিয়ে নিজেই মুখ খুললেন ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। মিমি চক্রবর্তীর বিপরীতে ‘গানের ওপারে’ দিয়েই জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন ইন্দ্রাশিস।

একের পর এক কাজ

এরপর ‘অদ্বিতীয়া’, ‘ধুলোকণা’, ‘বালিঝড়’ ধারাবাহিকে পড়ল কাজ। আর এখন ‘জল থইথই ভালবাসা’য় দেখা গেল নায়ককে। এখানে হয়তো কিছুটা ভিলেনের ভূমিকায় দেখা যেতে চলেছে তাকে। সিনেমা এবং ওয়েব সিরিজেও বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন ইন্দ্রাশিস। সব মিলিয়ে গোটা টলিউড ইন্ডাস্ট্রিজুড়ে দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন এই নায়ক।

জিতু-নবনীতার বিচ্ছেদ

জিতু কমল-নবনীতা দাসের বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতেই এবার নতুন দম্পতির বিচ্ছেদের খবর। খাতায় কলমে বিচ্ছেদ হওয়া বাকি রয়েছে এখনও। তবে কার্যত দুজনের ছাদ আলাদা হয়ে গেছে। আর তারপর নাকি এটাও শোনা যাচ্ছে যে নায়িকার মন নাকি ঘুরেছে অন্য কারুর প্রতি।

ইন্দ্রাশিসের ১০ বছরের সম্পর্ক

পর্দায় বহু নায়িকার সঙ্গে জুটি বেঁধে বহু রোমান্সের দৃশ্য করতে হয়েছে এই অভিনেতাকে। বাস্তবে কিন্তু আপন করে নিয়েছেন নিজের দীর্ঘদিনের প্রেমিকাকেই। একেবারে সাচ্চা প্রেমিক। দীর্ঘ ১০ বছর সম্পর্কে থাকার পর ২০২১ সালের জানুয়ারি মাসে সৌরভীকে বিয়ে করে পাকাপাকিভাবে ঘরে নিয়ে চলে আসেন ইন্দ্রাশিস রায়। সেই সুন্দর দাম্পত্যে কার নজর লাগলো?

অন্য নায়িকার প্রতি টান

এবার আবার ইন্ডাস্ট্রির ভিতরে কান পাতলে শোনা যাচ্ছে যে বেশ কিছু দিন ধরে নায়কের সঙ্গে স্ত্রীর মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। আর শোনা যাচ্ছে এর জন্য দায়ী তৃতীয় ব্যক্তি। ইন্দ্রাশিস নাকি অপর এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছেন অর্থাৎ পর কীয়া করছেন। যদিও বিষয়টিকে পাত্তা দিতে এখনই দু’জন নারাজ। কোনও মন্তব্য করেননি কেউ। সবটাই গুজব এবং রটনা বলে উড়িয়ে দিতে চাইলেন তারা।

Back to top button