Guddi: গুড্ডির স্বীকারোক্তি সে অনুজকে ভালোবাসে না তবু তাকে বিয়ে ভাঙতে জোর করছে অনুজ! নিজেও ভাঙবে শিরিনের সঙ্গে বিয়ে! “গুড্ডি নয় নাম রাখুন পর’কীয়ার হাড্ডি” বলছে দর্শক

শুরু থেকে বরাবর দর্শকদের নজরে থেকেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। সিরিয়ালে ত্রিকোণ প্রেমের সম্পর্ক শুরু থেকে ফুটিয়ে তোলা হয়েছে। অনুজ, শিরিন, গুড্ডি এই তিনজন সিরিয়ালের মুখ্য চরিত্র। তবে এখন এই সিরিয়ালে চলছে টানটান উত্তেজনার পর্ব।

যারা সিরিয়ালের নিয়মিত দর্শক তারা জানে অনুজ গুড্ডির প্রেমে হাবুডুবু খেলেও বিয়ে করেছে শিরিনকে। এদিকে গুড্ডির বিয়ে ঠিক হয়ে গেছে এক ডাক্তারবাবুর সঙ্গে। ঠিক তার পরেই যেন অনুজের প্রেম উথলে উঠেছে।

সম্প্রতি সিরিয়ালের একটি অংশ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা গেছে যে অনুজ গুড্ডিকে জোর করছে বিয়ে ভেঙে দিতে। এদিকে গুড্ডি তাকে পাল্টা এটা বলছে যে তার বিয়ে এবার ভেঙে গেলে অনুজের বিয়েও ভেঙে যাবে শিরিন দিদির সঙ্গে। কিন্তু সেই শর্তে রাজি অনুজ। সেটাও কথা দেয় যে প্রকাশ্যে সে গুড্ডিকে ভালোবাসার কথা স্বীকার করবে।

তবে এবার গুড্ডি জানিয়ে দিয়েছে সে অনুজকে এতটাও ভালোবাসে না যে তার জন্য এত বড় বলিদান দিতে প্রস্তুত। তারপরই অনুজ পাল্টা তাকে প্রশ্ন করে সে আদৌ অনুজকে ভালোবাসে কিনা। তখন সরাসরি গুড্ডি জানিয়ে দেয় সে চায় অনুজ সবার সামনে তাকে বলুক গুড্ডি তুমি এই বিয়ে করো না কারণ আমি এই বিয়েটা মেনে নিতে পারছি না। এটা শুনেই মুখ শুকিয়ে যায় অনুজের।

Back to top button