Guddi: গুড্ডি কি শেষ হচ্ছে নাকি এখনও চলবে? কী বলল সিরিয়ালের ইউনিট মেম্বাররা? জানুন সত্যিটা

গত এক বছর ধরে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে গুড্ডি সিরিয়াল। প্রথম থেকেই সিরিয়ালের টিআরপি ভালো ছিল না। তাই সিরিয়ালের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে দেওয়া হয়েছিল। সন্ধে ছটার বদলে পরবর্তীকালে সম্প্রচারিত হতো বিকাল সাড়ে পাঁচটার সময়। টিআরপি বাড়ানোর জন্য সিরিয়ালের লেখিকা লীনা গাঙ্গুলি নানা সময় গল্পে নানা রকমের চমক এনেছে। তবে একটা কথা না বললেই নয় যে বরাবর আলোচনার থেকে সমালোচনায় বেশী থেকেছে।

আর এবার গল্পে এলো সবথেকে বড় টুইস্ট। গল্পের নায়ক অনুজকেই মেরে দিল লেখিকা। আর এর ফলেই সবার মনে একটা বড় প্রশ্ন উঠছে। তাহলে কি লেখিকা এবার গল্প শেষ করে দিতে চাইছে? তাহলে কি শেষ হয়ে যাবে গুড্ডি? তার বেশিরভাগ গল্পে সিরিয়ালের শেষের দিকে নায়ক বা নায়িকাকে মেরে ফেলছে লেখিকা।

এদিকে এই গল্পেও এমন দেখতে পেয়ে দর্শকরা চিন্তিত হয়ে পড়েছে। তবে এই নিয়ে সিরিয়ালের সদস্যদের সাথে কথা বলে এক সংবাদ মাধ্যম। সেখান থেকে একটি নতুন আপডেট পাওয়া গেছে যেটা একেবারে টাটকা বলা যায়।

চ্যানেল বা প্রোডাকশন হাউসের তরফ থেকে সিরিয়াল শেষ করার কথা বলা হয়নি এখনো। ফলে গুড্ডি শেষ হয়ে যাচ্ছে এমন কোন খবর তাদের কাছে নেই। ফলে কোথায় এখন নিষিদ্ধ ভাবে বলা যায় যে, গুড্ডি শেষ হয়ে যাওয়ার কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি। তবে সন্ধ্যে ছটায় বালিঝড়ের জায়গায় ১৭ এপ্রিল থেকে আসছে নতুন সিরিয়াল রামপ্রসাদ।

তাই যে কোন একটা সিরিয়াল শেষ করতে হবে চ্যানেলকে। অথবা কোন নতুন সিরিয়াল সম্প্রচার করতে হবে চ্যানেলকে। তাই এই মুহূর্তে গুড্ডি নিয়ে নিশ্চিত খবর এটাই বলা যায় যে সিরিয়াল এখন শেষ হচ্ছে না।

Back to top button