Ganthchora End: কপাল পুড়লো গাঁটছড়ার! ঋদ্ধি-খড়িকে সরিয়ে এবার জায়গা নেবে এই সিরিয়াল! মাথায় বাজ পড়ল ভক্তদের

সম্প্রতি বাংলা টেলিভিশনের দুটি প্রথম সারির চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিকের প্রমো চমক আনছে। তার মধ্যে স্টার জলসা সম্প্রতি দুটি নতুন ধারাবাহিকের প্রমো এনেছে। কিন্তু এখনো কোন স্লটে সেই দুটি ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে তা জানা যায়নি।

প্রথমত গত এক মাস ধরে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’র প্রমো সম্প্রচারিত হচ্ছে। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তিয়াসা লেপচাকে। খুব শীঘ্রই এই ধারাবাহিক শুরু হতে চলেছে।

Bangla Medium

আবার উল্টো দিকে সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রমো সামনে আনা হয়েছে। যার নাম ‘পঞ্চমী’। প্রমো দেখেই বোঝা যাচ্ছে ধারাবাহিকটির গল্প হতে চলেছে অতিলৌকিক। সেই সঙ্গেই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছে অভিনেত্রী সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত।

তবে এই দুটি ধারাবাহিক আসার খবরেই কিন্তু স্টার জলসার কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকের ওপরে খাঁড়া ঝুলছে। অর্থাৎ নতুন ধারাবাহিক এলেই পুরনো কোন একটা ধারাবাহিক শেষ হতে চলেছে অথবা নিজের স্লট হারাতে চলেছে এটা আমরা সবাই জানি।

Bangla Medium
কিন্তু এই মুহূর্তে টিআরপি তালিকায় জি বাংলার থেকে স্টার জলসার ধারাবাহিকগুলি ভালোই ফল করছে। সন্ধ্যে সাতটার ‘গাঁটছড়া’ ছাড়া প্রায় প্রতিটি ধারাবাহিকই এই সপ্তাহে জি বাংলার ধারাবাহিকের থেকে স্লট ছিনিয়ে নিয়েছে। কিন্তু ‘গাঁটছড়া’ প্রায় বেশ কয়েক সপ্তাহ ধরে ‘জগদ্ধাত্রী’র থেকে পিছিয়ে রয়েছে।

আবার উল্টো দিকে একেবারে প্রাইম টাইমেই রয়েছে এই ধারাবাহিক। প্রথমে যখন ‘বাংলা মিডিয়াম’ এর প্রমো সম্প্রচার হয়েছিল তখন অনেকেই মনে করেছিল যে ‘আলতাফড়িং’ এর জায়গা নিতে চলেছে নতুন ধারাবাহিক।

Bangla Medium
কারণ ‘আলতাফড়িং’ এর উল্টোদিকে যে ধারাবাহিক রয়েছে জি বাংলায় সেটি হল ‘গৌরী এলো’। যা বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করেছিল। কিন্তু আবার ‘আলতা ফড়িং’,’গৌরী এলো’র থেকে স্লট ছিনিয়ে নিয়েছে।

কিন্তু ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি বেশ কয়েক সপ্তাহ ধরেই পিছিয়ে পড়ছে টিআরপি তালিকায়। তাই এবার অনেকেই মনে করছে যে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি সরিয়ে দেওয়া হতে পারে অর্থাৎ স্লট পরিবর্তন হতে পারে। আর সেই জায়গায় নতুন কোন ধারাবাহিক আসতে পারে।

Back to top button