Bangla Serial

Nipa-Rudra Da: সদ্য বিয়ে করা স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ রুদ্র দা! নীপাকে টাইম বোমার ভেতরে ফেলে পালালো এসিপি রুদ্র’দা! মনোহরা বাঁচাতে আসছেন নতুন পুলিশ অফিসার সুদীপ্ত রায়

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের নাম জানে না এমন একটা বাঙালি দর্শক খুঁজে পাওয়া যাবে না। এমনকি যেকোন বাঙালি দর্শককে জিজ্ঞাসা করলেই হয়তো ঝরঝর করে মিঠাইয়ের গল্প বলে দেবেন। হ্যাঁ, এতটাই জনপ্রিয় এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। মিঠাই এখন আর শুধু মোদক পরিবারের বউ নয়, গোটা জি বাংলা আলো করে রয়েছে সে।

আর মিঠাইয়ের সঙ্গে একই জনপ্রিয়তায় রয়েছে ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা এবং সেই চরিত্রে অভিনয় করা অভিনেতা ও অভিনেত্রীরাও। প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ হয়েছে গল্পের মধ্যে দিয়ে। পরিবারের গল্প যেখানে বলা হয়েছে সেখানে প্রতিটি চরিত্রকে এতটা পুঙ্খানুপুঙ্খভাবে ফুটিয়ে তোলা হয়েছে যে দর্শকরা মিঠাই ছাড়া আর কিছু এখন ভাবতেই পারে না।

এই সদ্য মিঠাইয়ের বাচ্চা ননদ শ্রীনিপার বিয়ে হলো। এসিপি রুদ্র দাদাকে পালিয়ে গিয়ে বিয়ে করেছে নিপা। নতুন সংসার পেতেছে দুজনে। একসময় এই পর্ব ব্যাপক টিআরপি এনেছিল আর তাই এখন দর্শকরা মাঝে মাঝেই নিপা আর রুদ্রর সদ্য শুরু হওয়া প্রেম ও সংসার কাহিনী দেখতে চাইছে।

কিন্তু বাচ্চা মেয়ে নিপার অত্যাচারে অতিষ্ঠ রুদ্র। গল্পের খাতিরে জানা গিয়েছিল যে পরিবারের শত্রু ওমি আগরওয়ালকে উচিত শাস্তি দিতে আগমন হয়েছে রুদ্রবাবুর। আর এই চরিত্রে ইতিমধ্যেই বেশ আলোচনায় উঠে এসেছেন অভিনেতা ফাহিম মির্জা।

কিন্তু এর মধ্যেই অভিনেতাকে নিয়ে ছিলো একটি দুঃখের খবর। এবার রুদ্রকে আর মিঠাইয়ে নাকি দেখা যাবে না। তিনি পাকাপাকিভাবে নাকি এবার জায়গা নিতে চলেছেন পিলু ধারাবাহিকে। পিলু জি বাংলার অন্য আরেকটি জনপ্রিয় ধারাবাহিক।

তবে এই নিয়ে অভিনেতা রুদ্রজিৎ কিছুই জানেন না। আপাতত তিনি ওমিকে শায়েস্তা করতে আসবেন মিঠাই পরিবারে। কিন্তু রুদ্রদা চলে গেলে নিপার কী হবে? এইতো সবে বিয়ে হলো দুজনের। আজকে আসবেন অফিসার সুদীপ্ত রায়। যার ভূমিকায় থাকছেন রুদ্রজিৎ। ফাহিম মির্জা পিলু নাকি মিঠাইতে কোথায় মূল ভূমিকায় থাকেন সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button