Bangla Serial

Devlina-Gourab: খড়ির প্রেমে হাবুডুবু খাওয়া স্বামী পাত্তা দিচ্ছে না আসল স্ত্রীকে, চুমুও দিচ্ছে না রাতে! বিয়ের দু’বছর হওয়ার আগেই উত্তমকুমারের নাতবৌ দেবলীনার এ কী হাল?

টলিপাড়ার এই মুহূর্তের হট জুটি দেবলীনা কুমার আর গৌরব চট্টোপাধ্যায়। উত্তম কুমারের বাড়ির নাতবউ দেবলীনা কুমার হাতেগোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও টেলিভিশনের দুনিয়ায় সোশ্যাল মিডিয়ায় আরো বেশি জনপ্রিয়। এক্সারসাইজ থেকে শুরু করে গৌরবের সঙ্গে কাটানো নানা সুন্দর সময়ের ছবি বা ভিডিও প্রায়ই তিনি শেয়ার করেন নিজের অনুরাগীদের সঙ্গে।
Watch Gaatchora Full Episode 201 Online in HD on Hotstar CA
এমন একটা মাধ্যম হয়ে উঠেছে যেখানে আমরা সমস্ত রকমের সুখ দুঃখ শেয়ার করতে পারি একে অপরের সঙ্গে। সেটা সেলিব্রিটি হোক বা সাধারণ মানুষ সবাই এমনটাই মেনে চলে। এতে মন হালকা থাকে অনেকটাই।

আসলে এমনটা বললাম তার কারণ হলো অভিনেত্রীর মন খারাপ। আর মন খারাপ হলেও তিনি ভিডিও শেয়ার করতে ভোলেন না। ব্যক্তিগত জীবনের একটা সিক্রেট সবার সামনে আনলেন নায়িকা। ভিডিওটা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে।

Gourab Chatterjee - In a conversation with Gourab Chatterjee and Devlina  Kumar - Telegraph India
২০২০ সালের ডিসেম্বরেই গৌরবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন রঙ্গবতী গার্ল দেবলীনা। অর্থাৎ ২০২২ সালের ডিসেম্বরে ২ বছর সম্পূর্ণ হবে বিবাহিত জীবনের। কিন্তু তার আগেই বিবাহিত জীবনে সুখ থেকে বঞ্চিত হলেন দেবলীনা! কেন জানেন?

আসলে সম্প্রতি নাই কয়েকটি ভিডিও শেয়ার করেছেন যেখানে নায়িকার কষ্ট ফুটে উঠেছে। রিল ভিডিওতে তিনি নিজেই নিজেকে আদর করছেন। কারণ স্বামী তাঁকে ভালবাসেন না। হ্যাঁ, এমনটাই ঘটেছে। এমনকি রাতে শোয়ার সময় স্বামীর থেকে চুম্বনের আশা করলেও সেটা পান না তিনি। দেখা গেল পাশে কারুর দিকে রেগে রেগে তাকাচ্ছেন দেবলীনা। তাহলে পাশে থাকা গৌরবকেই কি এই ইঙ্গিত করলেন তাঁর অর্ধাঙ্গিনী?

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এদিকে কর্মব্যস্ত জীবনে দম খেলার ফুরসত পাচ্ছেন না গৌরব চট্টোপাধ্যায়। খড়ির সঙ্গে প্রেমে মনে আছেন ঋদ্ধিমান সিংহ রায়। তাই কি বাস্তবের স্ত্রীকে সময় দিতে পারছেন না গৌরব? না না, এমনটা নয়। পুরোটাই মজার ছলে ভিডিও বানিয়েছেন দেবলীনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button