Bangla Serial

Debchandrima Singha Roy: সায়ন্তর সঙ্গে ব্রেকআপের পর নতুন প্রেম দেবচন্দ্রিমার? ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাই কি তাঁর মনের মানুষ? “এবার অতীত ভুলে সুখে ঘর করো” চাইছে ভক্তরা

টলিউডের এমন অনেক দম্পতি রয়েছেন যাদের দর্শকরা নিপাট ভালোবাসে। কোন কোন দম্পতি কাজের সূত্রেই প্রেমে পড়েছেন আবার কেউ কেউ অন্য কোন কর্ম ক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিত্বের প্রেমে পড়েছেন। কারুর কারুর ভালোবাসা, বিয়ের পরেই শেষ আবার কেউ কেউ স্বপ্নের মানুষকে মনের মানুষ হিসেবে ধরে রেখেছেন বছরের পর বছর।

তোমাকে ৩৬৫ দিন ভালবাসি', সায়ন্তকে বার্তা দেবচন্দ্রিমার | Indian Express  Bangla
এই ইন্ডাস্ট্রিতে প্রেম বিয়ে বিচ্ছেদ ব্রেকআপ খুব ক্ষণস্থায়ী। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় জনপ্রিয় তারকারা সম্পর্কে আসার পরেই শুরু হয় সমস্যা। তবে ব্যতিক্রম অবশ্যই রয়েছে। কিন্তু আজ আমরা যাকে নিয়ে কথা বলব সেই অভিনেত্রী খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন স্বল্প সময়ের মধ্যে নিজের অভিনয়ের মধ্যে দিয়ে। তিনি আর কেউ নন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। অবশ্য বর্তমানে তাকে মানুষ “চিঠি” হিসেবে বেশি চেনে। সাহেবের চিঠি ধারাবাহিকের অভিনেত্রীর জীবনে কি নতুন প্রেম এলো?

✓[150+] Debchandrima Singha Roy Images, HD Photos (1080p), Wallpapers  (Android/iPhone) (2022)

রিজওয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। গত বছর হঠাৎ ভেঙে গিয়েছিল দেবচন্দ্রিমা এবং সায়ন্তর সম্পর্ক। এর কারণ হিসেবে বারবার দায়ী করা হচ্ছিল সম্পর্কে প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি। সেই তৃতীয় ব্যক্তি কে? এই নিয়ে বারবার আঙ্গুল তোলা হয়েছে দেবচন্দ্রিমার সহ-অভিনেতা রিজওয়ানের দিকে।

তবে অভিনেত্রী এবার সরাসরি মুখ খুললেন এই বিষয়ে। স্পষ্ট করলেন রিজওয়ানের সঙ্গে নায়িকার সম্পর্কের কথা। অভিনেত্রী বলেন তার গণ্ডি অত্যন্ত ছোট। একসঙ্গে কাজ করার সূত্রে রিজওয়ানের সঙ্গে সম্পর্ক অত্যন্ত ভালো। সম্পর্ক ভালো হলেও বর্তমানে দুজনেই আলাদা আলাদা সিরিয়ালে অভিনয় করছেন।

These pictures of new BFFs Rezwan Rabbani Sheikh and Debchandrima Singha  Roy are too cute to be missed | The Times of India
ফলে দুজনের দেখা করার সময় আর হয় না। মাঝে মাঝে ফোনে যেটুকু কথা হয় সেটুকুই। দেবচন্দ্রিমার মতে ইন্ডাস্ট্রিতে কোন বন্ধু হয় না। এখানে প্রত্যেকে একে অপরের প্রতিযোগী এবং লড়াই করে চলেছে টিকে থাকার জন্য। পায়ের তলার জমি শক্ত করার লড়াইয়ে প্রত্যেকে ব্যস্ত। আর নায়িকাও বন্ধুত্ব পাতাতে চান না। রিজওয়ানের সঙ্গে বন্ধুর মতো সম্পর্কের হলেও তা সঠিক অর্থে বন্ধুত্ব নয় এমনটা স্পষ্ট করে দিলেন দেবচন্দ্রিমা। আর ঠিক এভাবেই সম্পর্কের গুঞ্জন একেবারে উড়িয়ে দিলেন বর্তমানের “চিঠি” দেবচন্দ্রিমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button