Trina Saha: তৃণা সাহা, কৌশিক রায়, ইন্দ্রাশিস রায়ের ত্রিকোণ প্রেম জমছে না! সত্যিই শেষ হচ্ছে বালিঝড়! ইঙ্গিতবাহী পোস্টে চমকে দিলেন তৃণা

মাত্র ২ মাস বয়স সিরিয়ালের। এর মধ্যেই বন্ধ হবো হবো করছে। বিগত কয়েক মাসে বহু সিরিয়াল ১ বছরের গণ্ডি পেরোনোর আগেই শেষ হয়ে যাওয়ার নজির থাকলেও মাত্র ২ মাসে শেষ হয়নি কোনোটাই। কিন্তু দর্শকদের মত দেখলে বোঝা যাচ্ছে যে জমছে না তৃণা সাহা, কৌশিক রায়, ইন্দ্রাশিস রায়ের নতুন ধারাবাহিক।

গুঞ্জন বালিঝড় যেমন ঝড়ের মত এসেছিল তেমন খড়ের মতোই বিদায় নেবে আর সেই জায়গায় আসবে সব্যসাচী চৌধুরীর নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’। সন্ধ্যা ৫.৩০টার স্লটে চলে গুড্ডি। সেটাও নাকি শেষ হবে আর ওই জায়গায় যাবে বালিঝড়। মানে পুরো বিকেলের সময়সূচি বদল হতে চলেছে স্টার জলসার। তবে এতে নাকি চ্যানেল খুব একটা আগ্রহ নয়। তাই এই সিরিয়াল শেষ হওয়ার গুজব এই মুহূর্তে টাটকা খবর।

Balijhor - Disney+ Hotstar
তবে এই জল্পনা আরো বেশি উস্কে দিয়েছেন খোদ সিরিয়ালের নায়িকা তৃণা সাহা। একটি ফ্যান পেজের পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তিনি। তাতে লেখা রয়েছে ‘‘ঝোড়া-মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় জড়িয়ে পড়া, দু’জনের রসায়ন তৈরি হওয়া! শ্বশুরমশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা— সব হেরে গেল রেটিংয়ের কাছে! ভাগ্য খারাপ। না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম।’’

শুধু একটা নয় এরকম আরো একটা পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী। ভক্তের প্রশ্ন, ‘‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে।’’ এখান থেকেই ভক্তরা দুইয়ে দুইয়ে চার করে নিয়েছে। স্পষ্ট হয়ে গেছে এই সিরিয়ালের আসন্ন ভবিষ্যৎ।

Watch Balijhor All Latest Episodes on Disney+ Hotstar
এদিকে আবার টিআরপির অবস্থা খুব একটা ভালো নয় এটা ভক্তরাও মানতে বাধ্য হবে। ফলে এই পরিস্থিতিতে অভিনেত্রীর এমন পোস্ট মন খারাপ বাড়িয়ে দিল তার ভক্তদের। শুধু তাই নয় মাত্র দুই মাসের একটা সিরিয়াল শেষ করে দেওয়া একটা চ্যানেলের জন্য কতটা খারাপ প্রভাব ফেলতে পারে তার দর্শকদের মনে সেটাও ভাবাচ্ছে স্টার জলসার দর্শকদের।

Back to top button