ধুরন্ধর মেয়ে! সোজা আঙুলের বদলে আঙুল বেঁকিয়ে ঘি তুলল সে! ছলে-বলে-কৌশলে সূর্যকে বিয়ের পিঁড়িতে তুলল ইরা

স্টার জলসার (Star Jalsha) এক সময়ের টিআরপি (trp) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে সম্প্রতি টিআরপি তালিকায় মুখ থুবড়ে পড়েছে। টিআরপি কম গোলেও দীপার জীবনযুদ্ধের কাহিনি নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। তাই ওটিটি এই মুহূর্তে ট্রেন্ডিং ময় এসেছে, তখনই দীপার জীবনে ঘটেছে নতুন সূর্য-দীপা আর মিশকার সম্পর্কে টানাপোড়েনের গল্প।

এই মুহূর্তে ধারাবাহিকের পর্বে চলছে টান টান উত্তেজনা। দর্শকদের আগ্রহ ধরে রাখতে একের পর এক চমক এনে চলেছেন পরিচালক। জেল থেকে ফেরার মিশকা। এই খবর জানার পর থেকে দুশ্চিন্তার কালো মেঘ জমেছে দীপার মনে। মনটা কু ডাকছে। জেল থেকে বেরিয়ে মিশকা এখনও কিছু করছে না এমনটা হতে পারে না। তাকে হাড়ে হাড়ে চেনে দীপা। অর্থাৎ, মিশকা এখন গিয়েছে ডাক্তারবাবুর কাছে।

এদিকে, সূর্যের সঙ্গে মিশকার দেখা হলেও হাতাহাতিতে হাইওয়ের গাড়ির নীচে পড়েছে মিশকা। এই ঘটনার একমাত্র সাক্ষী ইরা। যদিও আর মিশকার দিকে ফিরে তাকায়নি তারা দুজন। গুন্ডাদের ভয় কাছের একটি গ্রামের শিব মন্দিরে গিয়ে আশ্রয় নিয়েছে তারা। শিবরাত্রি উপলক্ষ্যে উৎসবে মেতে উঠেছে গোটা গ্রাম। গ্রামবাসীরা নাচ-গানে মত্ত।

মন্দিরে আত্মগোপন করে ইরা আর সূর্য। গুন্ডারা তাদের খোঁজে এলে গ্রামবাসী তাদের দূর দূর করে তাড়িয়ে দেয়। এদিকে, খানিক পড়ে সূর্য আর ইরাকে মন্দিরে দেখে ফেলে পুরোহিত। রীতিমতো শোরগোল বাঁধিয়ে দেয়। এদিকে ইরাকে সকলকে বোঝানোর চেষ্টা করে তারা পালিয়ে আসেনি। পরিস্থিতি সামাল দিতে ইরা গ্রামবাসীদের বলে তারা স্বামী-স্ত্রী।

আরো পড়ুন: দর্শকদের জন্য দারুণ সুখবর! অবশেষে নতুন ধারাবাহিকে ফিরছেন সোনামণি সাহা! বিপরীতে এই জনপ্রিয় নায়ক!

তবে মাথার ঠিক নেই সূর্যের। মিশকাকে খুন করে অস্বাভাবিক আচরণ করতে লেগেছে সে। সকলের সামনে ইরার কথা নাকচ করে সে। আর তখনই আরও ক্ষেপে ওঠে গ্রামবাসীর দল। শিবরাত্রির পুণ্যলগ্নে সূর্য আর ইরার বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় তারা। আর অন্যদিকে তখনই দীপার গায়ে সিঁদুর উল্টে যায়। রূপক হিসেবে স্বামী-স্ত্রীর জন্ম-জন্মান্তরের সম্পর্ক বোঝাতে চাইলেন পরিচালক? নাকি গল্পের শেষে ইরার সঙ্গেই মিল দেবেন পরিচালক? উত্তর জানতে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button