সূর্যের প্রেমে হাবুডুবু ইরা!দুর্বল হচ্ছে সূর্য‌ও! স্ত্রী, দুই বাচ্চাকে ছেড়ে ন’ষ্টা’মি করতে লজ্জা করছে না? কটাক্ষের মুখে নায়ক

রগচটা সূর্যকে মনে মনে পছন্দ করতে শুরু করেছে ইরা। হাসি-খুশি, প্রাণোচ্ছল মেয়েটা তো এতদিন ভালোবাসার সন্ধান করেই চলেছিল। এই মুহূর্তে, ডাক্তারির ইন্টার্নশিপ করতে হাজির হয়েছে পশ্চিমের একটি গ্রামে। তার ট্রেনার ড. সূর্য সেনগুপ্ত। সূর্য খিটখিটে কথা প্রসঙ্গে আগে থেকেই ওয়াকিবহল ছিল সে। যদিও, প্রথমে খিটখিটে বুড়ো ডাক্তার বলে ভেবেছিল ইরা। সব মিলিয়ে টান টান পর্ব স্টার জলসার (Star Jalsha) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-এ (Anurager Chowwa)।

তারপর রাস্তায় লিফট চাইতে গিয়ে সূর্যের সঙ্গে প্রথম পরিচয় হয় ইরার। সূর্য এড়িয়ে যেতে চাইলেও একা মেয়ে খারাপ লোকের খপ্পরে পড়ছে দেখে নিজেকে আটকাতে পারেনি সূর্য। ইরাকে সঙ্গে করে তার গ্রামে নিয়ে এসেছে। ইরা এই গ্রামেই ডাক্তারির ট্রেনিং নিতে এসেছে। গাঁইগুঁই করতেও সূর্য গ্রামবাসীদের অনুরোধে ইরাকে রাখতে বাধ্য হয়।

কথা বলতে খুব ভালোবাসে ইরা। ডাক্তারির পড়াশোনার পাশাপাশি ভ্লগও করে। কয়েকদিনের মধ্যেই গ্রামবাসীদের একান্ত আপন হয়ে উঠেছে সে। লালীর সঙ্গেও বেশ মেলামেশা করেছে। তবে সূর্যের মন ভাল করার চেষ্টা করতে গিয়ে হয় বিপত্তি। রোজ ডে-র দিন খিটখিটে ডাক্তারের মন ভাল করতে গিয়ে ফুলের বুকে দেয় ইরা।

সূর্য ঘরে এসে এতো এতো ফুল দেখে নিজেকে ধরে রাখতে পারেনা। ছুঁড়ে ফেলে দেয় সব ফুল। যা দেখে কষ্ট পায় ইরা আর লালী। পরে যদিও সূর্য ইরাকে সরি বলেছে। আর তখন থেকেই ফের মন গলতে শুরু করেছে ইরার। আজকের পর্বে দেখা হবে, ভাল-মন্দ রান্না হচ্ছে গ্রামে। সবাই মিলে খাওয়া দাওয়া হবে।

এমন সময় ইরাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজতে বেরিয়ে পড়ে সূর্য। ইরা অবশ্য ভিডিও বানাতেই বাইরে গিয়েছিল। ড. সূর্য নিজে থেকে তাকে খুঁজতে গিয়েছে শুনে ফের ভাবতে থাকে ইরা। মনে মনে খুব খুশি আজ সে। তবে কি সূর্য ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ছে? সূর্যের জীবনে ইরাই কি সেকেন্ড ফেস নারী?

Back to top button