Indrasish Roy: ‘বালিঝড়’ শেষ হতে না হতেই নতুন কাজে ফিরল ‘স্রোত’! এবার বড় পর্দায় ইন্দ্রাশিস রায়! কোথায় দেখতে পাবেন?

টিআরপি তালিকার চক্করে এখন একাধিক চ্যানেলে একাধিক নতুন নতুন ধারাবাহিকের ভিড়। আর এই ক্ষেত্রে সবাইকে মাত দিয়েছে বাঙালির অত্যন্ত পছন্দের চ্যানেল স্টার জলসা।নতুন ধারাবাহিক আনার ক্ষেত্রে এখন প্রায় সমস্ত চ্যানেলকেই টক্কর দিয়ে চলেছে বাঙালির জনপ্রিয় এই চ্যানেলটি। এই চ্যানেলের পর্দায় এখন নিত্যদিন‌ই বিভিন্ন বিভিন্ন সব ধারাবাহিকের ভিড়। টিআরপি কম রয়েছে যে সমস্ত ধারাবাহিকের সেইসব ধারাবাহিক গুলিকে বাদ দিয়ে নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে এই আসছে এই চ্যানেল।

প্রসঙ্গত উল্লেখ্য, সেই কারণেই বন্ধ হয়ে যাচ্ছে বিভিন্ন সব ধারাবাহিক। যেমন মাত্র দু’মাস আগে শুরু হওয়া ধারাবাহিক ‘বালিঝড়।’ টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না করতে পারার জন্য চ্যানেল মাত্র ৭০ এপিসোড দেখিয়ে দু’মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হল। আর সেই স্লটেই শুরু হয়েছে শাক্ত কবি রামপ্রসাদের জীবনী নিয়ে এক ভক্তিমূলক ধারাবাহিক।

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বালিঝড়’ ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন তৃণা সাহা অভিনেতা কৌশিক রায় ও ইন্দ্রাশিস রায়। রাজনৈতিক প্রেক্ষাপটে এক ত্রিকোণ প্রেমের গল্প বুনেছিলেন লীনা দেবী। স্টার জলসার জনপ্রিয় ‘খড়কুটো’ ধারাবাহিকের হিট জুটি তৃণা ও কৌশিক ছিলেন এই ধারাবাহিকে। সেইসঙ্গে এই ধারাবাহিকে ছিলেন ‘ধূলোকণা’ ধারাবাহিকের মূল নায়ক ইন্দ্রাশিস।

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরই এবার নতুন এক কাজে ফিরলেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। কোথায়? কোন চ্যানেলে? আসলে এবার অভিনেতার দেখা মিলেছে একটি হিন্দি ওয়েব সিরিজে। বলিউডের দাপুটে অভিনেত্রী রাধিকা আপ্তে অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজ মিসেস আন্ডারকভার-এ অভিনয় করেছেন এই অভিনেতা। তবে তিনি একা নন এক ঝাঁক বাঙালি অভিনেতাকে অভিনয় করতে দেখা গেছে এই হিন্দি ওয়েব সিরিজে। জি ফাইভের এই জনপ্রিয় ওয়েব সিরিজে ইন্দ্রাশিসের সঙ্গে অভিনয় করেছেন তাঁর ‘ধূলোকণা’ ধারাবাহিকের সহ অভিনেত্রী শ্বেতা মিশ্রা ওরফে চড়ুই। এছাড়াও ‘মেয়েবেলা’ ধারাবাহিকে টিকলির চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী শ্রেয়া ভট্টাচার্য। এছাড়াও, রাজেশ শর্মা, লাবনী সেনগুপ্ত, সাহেব চ্যাটার্জী, বিশ্বজিৎ চ্যাটার্জী প্রভূত অভিনেতাদের দেখা মিলেছে এই হিট ওয়েব সিরিজে।

Back to top button