Bangla Serial

Dhulokona: এই তো লালনকে সমুদ্রে ডুবিয়ে মারল চান্দ্রেয়ী, তাহলে এটা কাকে নিয়ে দাঁড়িয়ে আছে লালন? ‘এত বড় ধোঁকা দিলি লালু’, ছবি দেখে কেঁদেকেটে একাকার ফুলঝুরি!

বর্তমানে গল্পে পরিবর্তন দেখে আবার প্রথম পাঁচে উঠে এসেছে ধুলো কণা।এখন গল্পে যদি বড়সড় বদল আসে তাহলে কিন্তু আবার টপার হয়ে যেতে পারে এই ধারাবাহিক। লীনা গাঙ্গুলীকে কোন বিশ্বাস নেই। তিনি যখন তখন গল্পের মোড় ঘুরিয়ে দিয়ে ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে দিতে পারেন।

Watch Dhulokona All Latest Episodes on Disney+ Hotstar

আমরা দেখতে পেয়েছি ফুলঝুরি আবার লোকের বাড়ি কাজ করতে চাইলে এবং লালন সমুদ্র ডুবে নিখোঁজ হয়ে গিয়ে আবার তাকে উদ্ধার করা হবে এবং সে হাসপাতালে কোমায় থাকবে। সেই হাসপাতালেই আবার কাজ করতে যাবে ফুলঝুরি। ‌ অন্যদিকে চান্দ্রেয়ী নিজের কৃতকর্মের ফল ভোগ করছে।লালন কে ডুবিয়ে মারার জন্য সাহায্য করেছিল বলে এবার শ্রীরূপা চড়ুই কে নিয়ে গেছে বারে নাচ করাবে বলে। সেটা এখনো চড়ুই জানেনা তবে চান্দ্রেয়ী জানতে পেরে হতাশায় ভেঙে পড়েছে।

Dhulokona - Watch Episode 309 - Chorui Faces Pressure on Disney+ Hotstar
তবে এবার আবার ফুলঝুরির মাথায় আকাশ ভেঙ্গে পড়েছে কারণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটা ছবি।লালন তো ডুবে গেছিল কিন্তু এখানে দেখা গেছে লালন একটা অন্য মেয়ের হাত ধরে জড়িয়ে দাঁড়িয়ে রয়েছে সমুদ্রের পাড়ে। তাহলে কি গল্পে খুব বড়সড়ো পরিবর্তন আনছে লীনা গাঙ্গুলি?

Watch Dhulokona Full Episode 300 Online in HD on Disney+ Hotstarআরে না না। বাস্তবে আমাদের লালন অর্থাৎ ইন্দ্রাশিষ রয় কিন্তু বিবাহিত। নিজের প্রিয় সঙ্গে তিনি সমুদ্রের ধারে আগে ঘুরতে গিয়েছিলেন, সেই ছবি আবার এখন ভাইরাল হচ্ছে। অনেকেই সেই ছবি দেখে মজা করে বলছেন, ফুলু তোকে তোর লালু ধোঁকা দিল দেখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button