‘আপনা বানালে…’! বিশেষ বান্ধবী শ্রীমার জন্য বিয়ের প্রস্তাব! হ্যাঁ বলে দিলেন ‘গাঁটছড়া’র দ্যুতি?

ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে শ্রীমা ভট্টাচার্যের প্রেমের গুঞ্জনে সরগরম নেটপাড়া। বহুদিন থেকেই শোনা যাচ্ছে, তাঁরা নাকি প্রেম করছেন! একসঙ্গে মাঝেমাঝেই ইনস্টাগ্রামের ভিডিও তেও দেখা যায় তাঁদের। অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এবং শ্রীমা ভট্টাচার্যকে কেন্দ্র করে ইন্ড্রাস্ট্রিতে আলোচনা তুঙ্গে। রোম্যান্টিক গানেও তাঁদের একসঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে। যদিও ইন্দ্রনীল নিজেদের ভাল বন্ধু বলেই দাবি করেন তাঁরা।

এমনকি ‘কাপল’ হিসেবে মজাদার ভিডিও শ্যুটও করেন তাঁরা। যা দেখে অনেকেরই ধারণা, প্রেম করছেন দুই তারকা। সত্যিই কি তাই? অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য বলেন, “আমি অনিন্দ্যদা বা রিয়াজের সঙ্গেও রিল আপলোড করি। তবে ইন্দ্রনীলকে নিয়েই যত গুঞ্জন রটে। অনেকদিন ধরে এই গুঞ্জন চলছে। নতুন করে এ নিয়ে কী বলব বুঝতে পারি না।” নিজেদের সম্পর্ক নিয়ে এখনও কেউই মুখ খোলেননি।

তবে এর মাঝেই ইন্দ্রনীল শ্রীমার জন্য অরিজিতের ‘আপনা বানালে’ গানটি গাইলেন। থুড়ি আসলে যান নয়, দুজনে রিল বানালেন। গোধূলি বেলায় সেই গানে দুজনকে ছাদে বেশ জমিয়ে নাচের মাধ্যমে প্রেম করতে দেখা গেল। ইন্দ্রনীলের বাহুডোরে আবদ্ধ ছিলেন অভিনেত্রী। দুজনেই টিশার্ট আর জিন্স পড়েছিলেন এদিন।

এই ভিডিও শ্রীমা পোস্ট করে লেখেন, ‘সূর্যাস্ত, রবিবার এবং আমরা।’ সাথেও ইনফিনিটি এবং হৃদয়ের ইমোজি পোস্ট করেন। এখান থেকেই বাকিটা বেশ দিনের আলোর মতো স্পষ্ট হয়ে গিয়েছে দর্শকদের কাছে। মুখে না বললেও পোস্ট সবই স্পষ্ট করে দিল বলেই মনে করছেন নেটিজেন। বিশেষ বান্ধবীর এই পোস্টে কমেন্ট করতে ভোলেননি ইন্দ্রনীল। তিনি আবার একটা দুটো নয়, তিনটি রক্তিম হৃদয়ের ইমোজি পোস্ট করেন।

এর আগে গৌরব রায়চৌধুরী এবং শ্রীমার মধ্যে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন ওঠে। তবে পরে জানা যায়, সেই সম্পর্ক অনেকদিন আগেই ভেঙে গিয়েছিল। এরপরই হয়তো ব্যক্তিগত জীবনকে পর্দার আড়ালে রাখার চেষ্টা করেছেন শ্রীমা, এমনটা মনে করছেন অনেকে। এদিকে ইন্দ্রনীল এক সংবাদমাধ্যমকে জানান, ‘শ্রীমা আমার ভালো বন্ধু। কিন্তু, ভালো বন্ধু হলেই প্রেম করাটা জরুরি নয় নিশ্চয়ই?’ এ নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে রাজি নন ইন্দ্রনীল।

Back to top button