Bangla Serial

হোটেলের ঘরে ঢুকে পড়েন প্রযোজক,দেন কু’প্রস্তাব! কী করলেন তারপর? চরম অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার

টলিউডের প্রথিতযশা শিল্পীদের মধ্যে অন্যতম হলেন ইন্দ্রানী হালদার। বহু বছর ধরে বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের বিনোদন দিয়ে চলেছেন ইন্দ্রানী বিভিন্ন চরিত্রের মাধ্যমে। সম্প্রতি বহু বছর পর আবার এসেছেন ছোট পর্দায়। আর তারপরেই তাঁর চাহিদা তুঙ্গে।

শ্রীময়ী ধারাবাহিকের নাম উঠবে আর রোহিত সেন-শ্রীময়ী জুটি নিয়ে আলোচনা হবে না তা কি হয়? ছোট পর্দায় এক জনপ্রিয় মুখ হিসেবে এই ধারাবাহিকের মাধ্যমে নিজেকে আবার আলোচনায় এনেছেন ইন্দ্রানী। ধারাবাহিক এখন শেষ কিন্তু এই জুটি আর জুন আন্টিকে সবাই মিস করে।

অনেকেই ভাবে সেলিব্রিটিদের জীবন হামেশাই ঝাঁ চকচকে। কিন্তু আসলেই কি তাই? তাঁদের জীবনের এমন অনেক কাহিনী আছে যা শুনলে বা জানলে অবাক হয়ে যেতে হয়। ইন্দ্রানী হালদারের জীবনেও আছে এমন এক কাহিনী যা আগে জানা যায়নি। শুনলে শিউরে উঠবেন।

এক সাক্ষাৎকারে এমন এক অভিজ্ঞতার কথা বলেছেন যা জানার পর যারা টলিউডে আসতে চায় তারা অনেকেই আবার ভাবতে বসবে। জানেন সেটি?

তিনি এখনও এটা মনে করলে কেঁপে ওঠেন। কেরিয়ারের শুরুতে জনপ্রিয় হয়ে ওঠার পর একবার এক হিন্দি সিনেমায় ডাক পান। তখন ইন্দ্রানীর বয়স মাত্র ২০ বছর। সেই সময়ে শুটিংয়ের জন্যে তাঁকে যেতে হয় মুম্বইয়ে। যে হোটেলে ছিলেন সেখানে ঘটে এক অবাঞ্ছিত ঘটনা।

নায়িকা যে ঘরে ছিলেন সেখানে আচমকা ঢুকে পড়েন বলিউডের বিখ্যাত এক প্রযোজক। কুপ্রস্তাব দেন সরাসরি। ভাগ্যক্রমে কোনোভাবে সেই যাত্রা বেঁচে গিয়েছিলেন ইন্দ্রানী। হোটেলের দরজা খুলে পালন তিনি।

সেই প্রযোজক নাকি আজ আর বেঁচে নেই। কিন্তু সেই স্মৃতি কুড়ে কুড়ে খায় ইন্দ্রানীকে। প্রযোজক আবার অভিশাপ দিয়েছিলেন যে ইন্দ্রানী কোনোদিন জীবনে সফল অভিনেত্রী হয়ে উঠতে পারবেন না।কিন্তু আজ ইন্দ্রানী কতোটা সফল ও জনপ্রিয় সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button