এক চড়েই ঠান্ডা! ইন্দিরার হাতে চড় খেয়ে সোজা হয়ে গেল এলিনা! টিআরপি তুলতে এটাই কাফি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বাংলা মিডিয়াম (Bangla Medium)। টিআরপি তালিকাতে বেশ ভালো জায়গাতেই ছিল এই ধারাবাহিকটি। স্টার জলসার পর্দায় এই ধারাবাহিকটি দর্শকদের অন্যতম পছন্দের একটি ধারাবাহিকে পরিণত হয়েছে। টিআরপি তালিকাতেও একটা ধারা বজায় রেখেছে এই ধারাবাহিকটি। কখন‌ই বিরাট সাফল্য না পেলেও খারাপ‌ও হচ্ছে না এই ধারাবাহিকটি।

বাংলা মিডিয়াম ধারাবাহিকের মূল গল্প ছিল একজন মেয়ের বাংলা মিডিয়ামে পড়ে ইংরেজি মিডিয়াম স্কুলে পড়ানোর স্বপ্ন দেখে। এবং এর পিছনে রয়েছে এক করুণ কাহিনী। এই ধারাবাহিকটিতে দেখানো হয়, বাংলা মিডিয়ামে পড়ার জন্য ইন্দিরাকে মারাত্মক অপমান সহ্য করতে হয়েছে। এমনকী বাংলা মিডিয়ামে পড়ার জন্য তার বিয়ে ভেঙে গেছে, এমনকী ইন্দিরার বিয়ে ভেঙে যাওয়ার জন্য তার বাবার মৃত্যু হয়।

এরপর‌ই ইন্দিরা ঠিক করে যে সে নিজে বাংলা মিডিয়ামের ছাত্রী হয়েই ইংলিশ মিডিয়ামে পড়াবে। এবং গল্পের গতি অনুযায়ী পরবর্তীতে সে নিজে ইংলিশ মিডিয়াম স্কুলের টিচার হয়ে ওঠে। যদিও তার জন্য বহু কটাক্ষ সহ্য করতে হয় তাকে। যদিও ধীরে ধীরে সে ফিউচার ড্রিমস স্কুলের কর্ত্রী হয়ে ওঠে। এই মুহূর্তে পরিবার এবং স্কুলে ইন্দিরাই শেষ কথা।

এই ধারাবাহিকটির সাম্প্রতিক পর্বে এসেছে বিরাট টুইস্ট। আসলে স্কুলের ছাত্রী এলিনা প্রেমে পড়েছে ইন্দিরার ভিকি বাবু। তার জন্য সে যে কোনও মূল্য চোকাতে প্রস্তত। আর এইসব দেখে নেটিজেনরা বলছেন, নোংরামির সব সীমাই পেরিয়ে গেছে বাংলা মিডিয়াম। নাম বদলে দেওয়া হোক ‘চটি মিডিয়াম।’

কিন্তু সে যে যাই বলুক এলিনার নোংরামি ঘোচাতে বদ্ধপরিকর ইন্দিরা সরকার। এলিনা বাড়ি এসে রেহানের ফোন নিয়ে চলে গেছে। সেই ফোনেই ছিল সমস্ত তথ্য প্রমাণ। আর তা উদ্ধার করতেই এলিনার বাড়িতে যায় ইন্দিরা। কিন্তু সেখানে তখন ছিলনা এলিনা। এরপর এলিনা সেখানে এলে ইন্দিরা তার থেকে ফোন চায়। কিন্তু এলিনা নাটক শুরু করলে তখন তাকে কষিয়ে একটা থাপ্পর মারে ইন্দিরা। তবে কী চড় খেয়ে নোংরামি কী বন্ধ করবে এলিনা?

Back to top button