বিক্রমের আগের স্ত্রী ও সন্তানের খোঁজ পেল ইন্দিরা! অতীতের কোন পর্দা ফাঁস হবে? প্রকাশ্যে ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। বহুদিন ধরেই শোনা যাচ্ছে, স্টার জলসা প্রাইম টাইমের একটি জনপ্রিয় সিরিয়াল শেষ করার কথা ভেবেছে। চ্যানেলে নতুন ধারাবাহিক আসার জেরে বন্ধ হতে পারে ‘বাংলা মিডিয়াম’, এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার ধারাবাহিকে এল এক নতুন ট্যুইস্ট। ইন্দিরার (Indira Sarkar) সামনে এল বিক্রমের কিছু অবিশ্বাস্যকর অতীত।

এক অন্যরকমের গল্প নিয়ে শুরু হয়ছিল স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। উক্ত গল্পের বিষয় ছিল, বাংলা মিডিয়ামে পড়েও যোগ্য মানুষ ইংলিশ মিডিয়ামে পড়াতে পারেন। ইংলিশ মিডিয়ামের চোখে আঙ্গুল দিয়ে সেই সত্যটাই তুলে ধরেছে ধারাবাহিকের নায়িকা ইন্দিরা সরকার। ইংলিশ মিডিয়ামের পাশাপাশি বাংলা মিডিয়ামকেও সঠিক সম্মানীয় স্থান ফিরিয়ে দেওয়া ছিল নায়িকার কাছে একটা বড় চ্যালেঞ্জ।

ধারাবাহিকের গল্প যত এগোয়, ততই যেন সময়ের সাথে সেই উদ্দেশ্য থেকে অনেকটা সরে যায় এই ধারাবাহিক। দেখা যায়, অন্যান্য ধারাবাহিকের গল্পের মতোই একই পথে হাঁটতে থাকে এই ধারাবাহিকও। উল্লেখ্য, ধারাবাহিকে নায়িকা ইন্দিরা সরকার’এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াস লেপ্চা (Tiyasha Lepcha) এবং বিপরীতে নায়ক বিক্রম চ্যাটার্জী (Vikram Chatterjee) অর্থাৎ ভিকির চরিত্রে রয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

বিক্রম ও ইন্দিরার বিয়েটা পরিস্থিতির চাপে হলেও ধীরে ধীরে তাদের মধ্যে ভালো একটা সম্পর্ক তৈরী হয়। বিক্রম প্রথমে ইন্দিরাকে পছন্দ করত না। সময়ের সাথে সাথে বিক্রমের মধ্যে আসে অস্বাভাবিক পরিবর্তন। তবে এবার ইন্দিরার কাছে বিক্রমের এক অতীত সামনে এল। যা দুজনের সম্পর্কে আবার চিড় ধরাতে চলেছে। আমরা দেখেছি, বিক্রমের কাছে একটা মেয়ের ফোন আসে। সেই মেয়েটি বলে বিক্রমকে তার ও সন্তানের কাছে আসতেই হবে। নয়তো সে সকলের সামনে চলে আসবে।

ফোনটি আসার পর থেকেই বিক্রম ভয় পেতে শুরু করে। তার মনে পড়ে যায়, সেই মেয়েটির সঙ্গে কাটানো দিনগুলোর কথা। পরেরদিন সকালে বিক্রমের অনুপস্থিতিতে তার ফোন এলে ইন্দিরা সেই ফোন ধরে। ফোনের অন্যদিক থেকে সেই মেয়ে বিক্রম ভেবে তাকে ফের তার ও সন্তানের কাছে আসার কথা বলে। যা শুনে ইন্দিরা বুঝে যায়, যে বিক্রমের কোনও অতীত রয়েছে যেটি ইন্দিরার থেকে সে লুকিয়ে গিয়েছে। মেয়েটির কথা তুললে বিক্রম ইন্দিরার সামনে ঘাবড়ে যায়। এবার কোন সত্যের মুখোমুখি হতে চলেছে ইন্দিরা?

Back to top button