Bangla Serial

Ganthchora: বেঙ্গল টপারে স্থান নেই তবু টিআরপি তালিকায় সেরার শিরোপা মাথায় উঠলো ‘গাঁটছড়া’র! বছর শেষে সবাইকে টপকে সেরার সেরা হল খড়িদ্ধি! আনন্দে লাফাচ্ছে ভক্তরা

বছর শেষের পালা এর মধ্যেই সারা বছর ধরে কোন বাংলা সিরিয়াল দর্শকদের মন জয় করে এসেছে এই প্রশ্ন উঠে আসছে বারবার দর্শকদের মধ্যে। তবে প্রত্যেক সিরিয়ালের ভক্তরা বলছে যে তাদের প্রিয় সিরিয়াল গুলোই মানুষের মন বেশি বার জয় করেছে। কিন্তু দেখতে গেলে এই তালিকাতে এগিয়ে রয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে পিছনে ফেলে ‘গাঁটছড়া’ এই বছরের সবচেয়ে বেশিবার টিআরপিতে টপার হয়েছে। আজ আপনাদের সেই হিসেবই জানাবো যেখানে ২০২২ এ কোন সিরিয়াল কতবার টপার হয়েছে।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের প্রত্যেক বৃহস্পতিবার টিআরপি তালিকা বেরোয়। যা থেকে বোঝা যায় সারা সপ্তাহ ধরে কোন ধারাবাহিক দর্শকদের সবচেয়ে মন জয় করতে পেরেছে। প্রসঙ্গত স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জীকে।

Gaatchora - Watch Episode 226 - Khori Catches Riddhiman on Disney+ Hotstar
শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিক মানুষের মনে দারুন ভাবে প্রভাব ফেলেছিল। একটা সময় ৫৬ বার টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রাখা জি বাংলার সিরিয়াল ‘মিঠাই’কে রীতিমতো টক্কর দিয়েছে এই ধারাবাহিক। তবে এবার দেখা যাচ্ছে মিঠাইকেও টপকে গেছে বছরের সবচেয়ে বেশিবার টপার হওয়ার তালিকায়। এই তালিকা প্রকাশ পাওয়ার পরেই গাঁটছড়ার ভক্তরা বেজায় খুশি।

প্রসঙ্গত কোন সিরিয়াল কতবার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে এই নিয়ে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা তালিকা বের করেছে। যেটিতে সেই নেটিজেন লিখেছেন, “2022 সালের Topper
এই বছরের সর্বাধিক বার টপার হয়েছে সকলের প্রিয় গাঁটছড়া

1) গাঁটছড়া – 18 বার (10.4 )

2) মিঠাই – 15 বার (11.0)

3) ধুলোকনা – 9 বার (9.3)

4) জগদ্ধাত্রী – 7 বার (9.2)

5) গৌরী এলো – 4 বার ( 8.2 )

6) আলতা ফড়িং – 2 বার (9.8 ) –

7) লক্ষীকাকিমা সুপারস্টার- 1 বার ( 8.2)

৪) অনুরাগের ছোঁয়া – 1 বার ( 8.2)

( টপার থাকা অবস্থার Highest Trp নেওয়া হয়েছে)
বি.দ্র. এখানে আলতা ফড়িং যে দুবার টপার হয়েছিল সেই দুবার জয়েন্ট টপার ছিল মানে একবার গৌরী এলোর সাথে এবং একবার গাঁটছড়া, মিঠাই ও আলতা ফড়িং একসাথে জানুয়ারি মাসে জয়েন্ট ভাবে টপার হয়েছিল আবার অনুরাগের ছোঁয়াও জগদ্ধাত্রী সাথে জয়েন্ট টপার ছিল ।।
এ কারণে যোগ করার ফলে সমস্ত সপ্তাহে মিলে ৫২ এর বেশি হচ্ছে।”

সম্প্রতি টিআরপি তালিকায় নিজেদের পয়েন্ট কমে যাওয়ার জন্য গাঁটছড়া ধারাবাহিকের নির্মাতারা গল্পে এনেছে বিশাল বড় টুইস্ট। যেটির ফলে আবার একবার গাঁটছড়ার টিআরপিতে পয়েন্ট বাড়তে শুরু করেছে। তাই এবার দেখার নতুন বছরে নতুন রূপে ফিরে আবার একবার টিআরপিতে শীর্ষস্থান কায়েম করতে পারে কিনা এই ধারাবাহিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button