দিদির কাছে গু’লি খেয়েও বেঁচে গেল মেঘ! নীলের সঙ্গে বিয়েটা কী হবে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে (Icche Putul) শুরু হয়েছে মেঘ এবং নীলের বিয়ে পর্ব। তবে শুভদৃষ্টির সময় লালের ডাকার কারণে নীল এবং মেঘ জানিয়ে পারে তার একে অপরকে নিয়ে করছে। নীলকে দেখে মেঘ জানিয়ে দেয় নীল সে বিয়ে করবে না। সেই কথা শুনে ঠাম্মি বলেন যদি আগে তাকে জানান হতো যে তারা একে অপরকে বিয়ে করছে তবে কি তারা রাজি হয়ে যেত।

সেই কথায় শুনে নীল ভাবে যে সেটা সে জানতে পারলে অনেক খুশি হত। আরোও হয়তো আগেই বিয়ে করে নিত সে মেঘকে। কিন্তু সেটা শুনে মেঘ ভাবতে থাকে সে কি বলবে। মেঘকে চুপ থাকতে দেখে তিনি আবার জিজ্ঞাসা করেন ঠাম্মি। তখন মেঘ কিছু বলার আগেই নীল মেঘের জন্য একট গান শুরু করে। সেটা শুনে সকলেই খুব খুশি হয়। নীল তখন মেঘকে হাঁটু গেড়ে প্রপোজ করে। সেটা দেখে সকলেই খুশি হয়।

লালও মেঘকে বলে হ্যাঁ বলে দিতে তখন মেঘ নীলের হাত ধরে নেয় এবং বিয়ের প্রস্তাব স্বীকার করে। ওদিকে ময়ূরী ভাবতে থাকে যে অনেকটা দেরি হয়ে গেল এবং কিছু করে তাকে মেঘকে সকলের নজর এড়িয়ে নিয়ে আসতে হবে। এদিকে বিয়ে শুরু হয়ে যায় মেঘ এবং নীলের। ওদিকে জিষ্ণু আর গিনি খুনসুটি দেখে লাল বলে ওদের বিয়ের কথা তখন গিনি বলে আগে তার বিয়ে হবে। ময়ূরীকে ভিতরে ঢুকতে দেখে নেয় মধুমিতা। তিনি ময়ূরীকে থামানোর চেষ্টা করেন।

কিন্তু নীল এবং মেঘের বিয়ে হচ্ছে দেখে বুঝে যায় মধুমিতা এবং সকলে তার থেকে এটা লুকিয়ে গেছে। রেগে গিয়ে ময়ূরী মেঘের দিকে বন্দুক তাক করলে মধুমিতা তাকে থামানোর চেষ্টা করে কিন্তু গুলি লাগার আগেই মেঘ অজ্ঞান নিয়ে যায়। মেঘকে এইভাবে অচৈতন্য অবস্থায় দেখে নীল মেঘকে ডাকে কিন্তু সে তাকায় না। ওদিকে মধুমিতা অনিন্দ্য বাবুকে বলে দেয় ময়ূরী মেঘকে গুলি করেছে। সেই কথা শুনে সকলেই ময়ূরীকে কথা শোনাতে থাকে।

আর মধুমিতা ময়ূরীকে চড় মারতে থাকে। ওদিকে নীলের মা নীলকে বলে জলের ঝাপটা দিতে। কিন্তু জ্ঞান আসেনা মেঘের? হটাৎ কি হল তাহলে মেঘের? কি হবে এইবার ময়ূরীর?

Back to top button