Ekka Dokka: পোখরাজের কাছে তুই এখন ফিরতে চাইলে এবার ও তোকে কষিয়ে একটা লাথি মারবে! রাধিকাকে বলা দিদি অঙ্কিতার মন্তব্য ঠিক? আপনি কী মনে করেন?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় দ্বিতীয় ‘গুড্ডি(Guddi)’ হ‌ওয়ার পথে এগোচ্ছে ‘এক্কাদোক্কা(Ekkadokka)।’ এক নায়িকা আর তাঁর বহু প্রেমিক। এই কনসেপ্ট নিয়ে এগোচ্ছে ধারাবাহিক। উল্লেখ্য, কিছুমাস আগে বিস্তর আশা-প্রত্যাশা নিয়ে পথ চলা শুরু হয় লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘এক্কাদোক্কা।’ উল্লেখ্য, সম্পূর্ণ নতুন এক জুটিকে দর্শকদের সামনে নিয়ে আসেন লেখিকা।

উল্লেখ্য, সপ্তর্ষি মৌলিক ও সোনামনি সাহার জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু ওই যে গল্প ঘুরিয়ে ফেললেন লেখিকা। রাধিকা-পোখরাজের মধ্যে নিয়ে আসা হল আর‌ও দুই চরিত্রকে। দ্বিতীয় মূল নায়ক হিসেবে ধারাবাহিকে ঢোকানো হলো অভিনেতা প্রতীক সেনকে। আর যাঁর ফলে নষ্ট হল রাধিকা-পোখরাজের জুটি। আসলে একটা সময় পর্যন্ত প্রতীকের সঙ্গে সোনামণির জুটি ছিল ব্যাপক হিট। আর ব্যাস প্রতীক সেন এই ধারাবাহিকে আসতেই সোনাতিক জুটিকে দেখতে উদগ্রীব হয়ে উঠল সবাই।

রাধিকা-পোখরাজের মনোমালিন্যের এই সুযোগে সুড়ু্ৎ করে ঢুকে পড়ে অনির্বাণ। আর তাই নিয়ে আসা হয় এক নায়িকা চরিত্র। নাম ‘রঞ্জাবতী’। সে গুন্ডার মেয়ে। আর এই মেয়েটির সঙ্গেই বিয়ে দিয়ে দেওয়া হয় রাধিকা-অনির্বাণের। কোন পরিস্থিতিতে পোখরাজের বিয়ে হয়েছে রঞ্জাবতীর সঙ্গে তা জানলেও রাধিকার চরিত্রে আসে ব্যাপক পরিবর্তন। সে সবসময় দেখা হলেই পোখরাজকে অপমান, অসম্মান, আঘাত করা শুরু করে সে। তুই তোকারি করে কথা বলা পর্যন্ত করা শুরু করে দেয় সে।

কিন্তু এরপর‌ই গল্পে এসেছে এক চমকে দেওয়া টুইস্ট। ড.গুহর সঙ্গে বিয়ের ঠিক আগে রাধিকা জানতে পারে যে সন্তান সম্ভবা হয়ে পড়েছে সে। পোখরাজ না ডক্টর অনির্বাণ গুহ কার সন্তান তাঁর পেটে তা এখনও স্পষ্ট নয়! নাকি অন্য কিছু? একটা ইউরিন টেস্টের রিপোর্টকে ডাক্তার হয়ে রাধিকার মেনে নেওয়া দেখে অবাক নেটিজেনরা।

আর এবার সন্তান আসার খবর পেয়ে পোখরাজের প্রতি হঠাৎ‌ই মন গলছে রাধিকার। এর এতেই বিস্মিত রাধিকার দিদি অঙ্কিতা। সোজা কথা সোজা ভাবে বলাই তিনি পছন্দ করেন। আর রাধিকাকে বলা অঙ্কিতার ডায়লগ শুনে হাসছে নেটিজেনরা। রাধিকাকে উদ্দেশ্য করে অঙ্কিতা বলেছে, এখন যদি তুই আবার পোখরাজ এর কাছে ফিরে যাস, তোকে ও যে কষিয়ে লাথি টা মারবে না, সেটা খাওয়া তোর জন্য খুব জরুরী।‌‌ আর ছেলেবাজি করা রাধিকাকে সমুচিত উত্তর দেওয়া সোশ্যাল মিডিয়ায় এখন হাসির রোল উঠেছে। সত্যি কথা বলার জন্য সবাই অঙ্কিতাকে ধন্য ধন্য করছে।

Back to top button