আমি আমার ভুল বুঝতে পেরেছি দীপা! প্লিজ যেও না, তুমিই সোনার আসল মা! অনুরাগের ছোঁয়ার ধামাকা পর্ব

গত সপ্তাহের টিআরপিতে ঘটে গিয়েছিল একটি দারুণ চমকপ্রদ ঘটনা। জলসার অনুরাগের ছোঁয়া এবং জির জগদ্ধাত্রীকে সরিয়ে এক লাফে প্রথম স্থানে উঠে পড়েছিল জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। বলা যায় একটা বড় অঘটন ঘটে গিয়েছিল এই ধারাবাহিকে। আসলে বলা বাহুল্য মিঠাই পরবর্তী টিআরপি তালিকায় এই মুহূর্তে দাপট দেখাচ্ছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। যদিও গত সপ্তাহের পর এবার এই সপ্তাহে আবার‌ও প্রথম স্থানে ফিরেছে অনুরাগের ছোঁয়া।

এই ধারাবাহিকটি শুরুর পর থেকেই অত্যন্ত সহজে দর্শকদের মন জিতে নিয়েছিল। আসলে তবে গত সপ্তাহে একটু টাল খেলেও এই সপ্তাহে আবার‌ও নিজের স্থানে ফিরেছে এই ধারাবাহিক। উল্লেখ্য, সূর্য-দীপার মাঝে একটা সময় তুমুল প্রেম পর্ব দেখানো হলেও দীর্ঘদিন ধরেই দেখানো হচ্ছে না সূর্য-দীপার প্রেমের ট্র্যাক।‌

বলা বাহুল্য, বহুদিন যাবৎ নায়ক-নায়িকার মিলন দেখানো না হওয়ার কারণে এই ধারাবাহিক একঘেয়ে হয়ে গেছে দর্শকদের কাছে। দীর্ঘদিন ধরে এক‌ই রকম এপিসোড দেখানোর জন্য এই ধারাবাহিকটি দর্শকদের কাছে একটু হলেও একঘেয়েমির উদ্রেক করেছিল। কিন্তু আগামী দিনে কিছু চমৎকৃত এপিসোড আসতে চলেছে। ‌‌

বর্তমানে এই ধারাবাহিকে অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে সোনা এবং রূপা।‌‌ এই দুজনকে ঘিরে এখন আবর্তিত হচ্ছে এই ধারাবাহিকটি। প্রাণ। সাম্প্রতিক পর্বে চমক আসতে চলেছে এই ধারাবাহিকে। দীপাকে ডিভোর্স দেওয়ার জন্য এখন একেবারে পাগল হয়ে গেছে সূর্য। সে কোনভাবেই দীপার সঙ্গে থাকবে না।‌‌ অন্যদিকে নিজের বাবার সত্যি জানে রূপা।

সূর্য সোনাকে নিয়ে আলাদা থাকতে চায়। আর সোনা সূর্যর কাছে নিজের মায়ের কথা জিজ্ঞেস করলে অন্য একজন মহিলাকে সোনার মা সাজিয়ে নিয়ে এসে সোনাকে দেখায় সূর্য।

অপমানিত দীপা এবার রূপাকে নিয়ে সূর্যর থেকে এবার অনেকটা দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এবার দীপাকে ফিরিয়ে আনতে চাইছে সূর্য। নিজের ভুল স্বীকার করে সে ক্ষমাও চেয়েছেন দীপার কাছে। দীপাকে কি নিজের কাছে ফিরিয়ে আনতে পারবে সূর্য? এইরকমই টানটান ধামাকা পর্ব আসছে অনুরাগের ছোঁয়াতে!

Back to top button