গরীব পড়াশোনা স্যাক্রিফাইস করা মেয়ে বোঝাতে উঁচু করে শাড়ি, গলায় মাদুলি পরানোর কী মানে? প্রত্যন্ত গ্রামেও এমন থাকে না! অন্বেষার সাজ চোখে বিঁধছে দর্শকদের

সদ্য সামনে এসেছে স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। উক্ত ধারবাহিক করার আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে। ধারাবাহিকের নাম ‘সন্ধ্যাতারা’। নতুন এই ধারাবাহিকের জন্য স্ক্রিন টেস্টে বহু নায়িকাদের মধ্যে বেছে নেওয়া হয়েছে অন্বেষাকে।

নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই, আছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। সোনা যাচ্ছে, নায়কের বাবা-মা-এর চরিত্রে থাকতে চলেছেন অভিনেতা সুরজিৎ ব্যানার্জি ও মায়ের চরিত্রে থাকছেন ঝুলন ভট্টাচার্য, যিনি বিভিন্ন ছবিতেও অভিনয় করেছেন। পাশাপাশি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন কন্যাকুমারী মুখার্জি ও মৌমিতা চক্রবর্তী।

গল্পে অন্বেষার বোনের চরিত্রে থাকছেন অভিনেত্রী অমৃতা। ধারাবাহিকে সন্ধ্যার ভূমিকায় দেখা যাবে অন্বেষাকে ও তারার ভূমিকায় দেখা মিলবে অমৃতাকে। ইতিমধ্যে সামনে এসেছে এই মেগার প্রথম প্রোমো। সেখানে দেখা গেল এই দুই বোনকে, দুজনেই দুজনের চোখের মনি, দুজনেই দুজনকে ভালোবাসে। দেখা যায়, গল্পের নায়ককে পছন্দ করে দুই বোনই। তাদের হাত দেখে এক জ্যোতিষী বলেন, যে স্বার্থপর হতে পারবে তার জীবনই সুখের হবে। দুই বোনই যখন জানতে পারবে, তাদের পছন্দের মানুষ একজনই, কে কার জন্য নিজের পছন্দকে বলিদান দেবে?

সেই গল্প নিয়েই শুরু ‘সন্ধ্যাতারা’। গল্পে দেখা যায়, অন্বেষা গ্রামের গরীব ঘরের পড়াশোনা স্যাক্রিফাইস করা মেয়ে। উঁচু করে শাড়ি পরা, গলায় মাদুলি! আর তা দেখে এক দর্শক ধারাবাহিকে অন্বেষার লুক নিয়ে তীব্র প্রতিবাদ করেছেন। তিনি বলেন, এভাবে শাড়ি পড়ানোর কি মানে? আজকাল প্রত্যন্ত গ্রামেও মেয়েরা এমনভাবে থাকেনা। যেখানে অন্বেষা যথেষ্ট পরিশ্রমের কাজ করছে। অন্বেষাকে সাধারণ চুড়িদার আর অমৃতাকে কুর্তি জ্যাকেট এরকম কিছু স্টাইলও দেওয়া যেত ডিফারেন্সটা দেখাতে সেক্ষেত্রে!

Back to top button