Bangla Serial

‘জুলাই মাসে কি করে রবীন্দ্র জয়ন্তী পালন হয়?’, মিঠাইয়ে রিকি আর মোদক পরিবারের রবীন্দ্রজয়ন্তী পালনের নতুন স্ক্রোল প্রোমো দেখে হাসাহাসি নেট মাধ্যমে

সুখে-দুঃখে মিষ্টি মুখে মিঠাই। দেখতে দেখতে পেরিয়ে গেল দেড় বছর। গল্পে এসেছে প্রচুর ওঠানামা কিন্তু বর্তমানে যে গল্প চলছে তার মত বোরিং ট্র্যাক বোধহয় এর আগে আসেনি। দর্শক সিধাই মোমেন্ট মিস করছে সেই সঙ্গে রিকির ক্ষ্যাপামো আর নিতে পারছে না।

তবে গল্পে একটু দ্রুততা আসুক চাইছেন দর্শকরা। সিদ্ধার্থ এখনো খুঁজে বার করতেই পারেনি যে সন্তোষ সৎপতি কার লোক? এই নিয়ে দর্শকরা ভীষণ হতাশ ও অসন্তুষ্ট। তারা চাইছেন যে এবার রহস্য ফাঁস এর প্রোমো আসুক তার কারণ আর পারা যাচ্ছে না।প্রায় তিন সপ্তাহ হলো তারা এই রিকি দ্য রকস্টার কে সহ্য করে যাচ্ছেন কিন্তু সিদ্ধার্থ হিসাবে রিকির এই ব্যবহার আর ভালো লাগছে না। দিন দিন টিআরপি কমছে মিঠাইয়ের। বাজিমাত করছে ধূলোকণা।
May be an image of 1 person and standing
মাঝে আবার মিঠাই নিয়ে শুরু হলো ট্রোলিং। বর্তমানে স্ক্রোল প্রোমো তে দেখা যাচ্ছে যে মিঠাইতে সোমবার এবং মঙ্গল বার পালন হবে রবীন্দ্রজয়ন্তী।হিসাব অনুযায়ী তো ঠিক আছে যে ৯ই মে এবং ১০ই মে রবীন্দ্রজয়ন্তী করা হচ্ছে কিন্তু মিঠাইতে দেখানো হয়েছে গল্প এগিয়ে গেছে তিন মাস অর্থাৎ একুশে জুলাই এর পর থেকে গল্প দেখানো হচ্ছে।তাই জুলাই মাসে কী করে রবীন্দ্রজয়ন্তী সম্ভব এটা মাথাতেই ঢুকছে না কারোর।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। সকলেই বলছেন লেখিকা কি একটু এই ব্যাপারে খেয়াল রাখতে পারেননি? যদিও অনেকে আবার বলছেন যে এটা কবে থেকে তিন মাস সেটা তো আমরা জানি না। যাইহোক দেখা যাক লেখিকা এই বিষয়টি নিয়ে কী করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button