Ekka Dokka: রাধিকা গান গাওয়ার সময়ে তাকিয়ে ছিল আবার পোখরাজের সঙ্গে রাধিকার দেখা ঘিরে হিংসে হচ্ছে তার! ধীরে ধীরে রাধিকার প্রেমে পড়ছে ডা: অনির্বাণ গুহ? ‘সোনাতিক’ ভক্তরা উত্তেজিত

বিনোদন দুনিয়ায় কিছু কিছু জুটি দাগ কেটে যায় দর্শক মনে। আসলে‌ সিনেমা হোক বা সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে! আসলে দর্শকরা ভালবেসে ফেলেন তাঁদের। সেই জুটিকেই বার বার দেখতে চান তাঁরা। ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে তাঁদের দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর এমনই দু’জন তারকা হলেন অভিনেতা প্রতীক সেন(Pratik Sen) ও অভিনেত্রী সোনামণি সাহা(Sonamoni Saha)। দর্শকদের কাছে তাঁর পরিচিত ছিলেন ‘মোহদীপ’ বা ‘সোনাতিক’ নামে।

মোহর ধারাবাহিকের শঙ্খ স্যার’কে সবাই চেনে! নিজের অসামান্য ব্যক্তিত্ব সম্পন্ন অভিনয়ের জেরে দর্শককুলের মন জিতে নিয়েছিলেন তিনি।‌ তৃণা সাহার বিপরীতে খোকা বাবু ধারাবাহিক দিয়ে তাঁর ধারাবাহিক যাত্রা শুরু হয়। এরপর মোহর ধারাবাহিকে সোনামণি সাহা’র সঙ্গে তাঁর অনস্ক্রীন রসায়ন ভক্তদের দারুণ লেগেছিল। ভক্তরা তাদের দু’জনকে ফের একসঙ্গে দেখতে চেয়েছিলেন। আর সেই ইচ্ছেই এবার পূরণ হয়েছে।

‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে গম্ভীর ডাক্তারের চরিত্রে ফিরেছেন তিনি। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, রাধিকা বর্তমানে পোখরাজের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে। সে ইন্টার্ন হিসাবে অন্য একটি হাসপাতালে যোগ দিয়েছে। সেখানেই ডাক্তার গুহ’র চরিত্রে দেখা যাচ্ছে ‘মোহর’ খ্যাত শঙ্খ ওরফে অভিনেতা প্রতীক সেনকে।

ধারাবাহিকের ঘটনা থেকে জানা গেছে, অনির্বাণ যখন মেডিকেলে পড়ত সেই সময় তাঁর সঙ্গে ঘটে যায় এক হৃদয়বিদারক ঘটনা। সে নিজের চোখের সামনে তার মা কে আগুনে শেষ হয়ে যেতে দেখে। আর তাঁর জীবনে তাঁর মা’ই ছিল সব। জীবনের সুর। মায়ের সঙ্গে সে গান গাইত…কিন্তু তার মায়ের সাথে সাথে তার গানের সুরও হারিয়ে গেছে! তারপর থেকে সে আর গান গায় না, হাসে না। দর্শকদের আশা অনির্বাণের রঙহীন জীবনে ভালোবাসার রঙে হয়ত ভরিয়ে দেবে রাধিকা। ইতিমধ্যেই যেন সেই প্রেমের রঙ লাগাতে শুরু করেছে।

সম্প্রতি সোশ্যাল মাধ্যমে এক ভক্ত লিখেছেন, “আচ্ছা আমাদের ডাক্তারবাবু কি একটু একটু রাধিকা রানী র প্রেমে পড়েছেন?
না মানে যখন রাধিকা গান গাইছিল তখন স্যার মিষ্টি হাসি মুখে কেমন হা করে চেয়েছিলেন। আবার যখন রাধিকা তার প্রাক্তন এর সাথে দেখা করতে ছুটে এলো..ডাক্টার বাবুর চোখ কিন্তু এদিকেই ছিল….একটু একটু কি হিংসে হচ্ছিল। বাবাহহহ এদিকে রাধিকা চলে যাওয়ার আনন্দে পার্টি দেবে কিন্তু আবার তারই গেস্ট কে আপ্যায়ন করছেন..কি ব্যাপার? স্যার আমাদের একটু একটু করে গলছেন।”

দর্শকদের অভিযোগ ছিল আসল নায়ক সপ্তর্ষি মৌলিক’কে কম গুরুত্ব দিয়ে প্রতীক সেনকে বেশি গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা। ‘রাধিরাজ’ ভক্তরা ফের দেখতে চাইছিলেন এই জুটিকে। আর বেশ অনেকদিন পর ফের একবার রাধিকার মুখোমুখি হয় পোখরাজ। বহুদিন পর এক ফ্রেমে ধরা দিলেন তাঁরা। নতুন ট্রাকে দেখানো হবে রাধিকার কাছে ক্ষমা চাইবে পোখরাজ। সেইখানে উপস্থিত রয়েছে ড. অনির্বাণ গুহ‌ও!

আসলে সাম্প্রতিক পর্বে দেখা যাবে, পোখরাজ রাধিকার কাছে ক্ষমা চাইতে গেছে রাধিকার হাসপাতালে। সেখানে বসন্ত উৎসবের হৈচৈ। ড: গুহ পোখরাজকে উৎসবে যোগদান করতে এবং খেয়ে যেতে বলেন। এবার দেখার রাধিকা পোখরাজ-এর মধ্যে কার মান-অভিমান মেটে কিনা। নাকি ডক্টর অনির্বাণ গুহ’র হাত ধরবে রাধিকা? ড. গুহ মে ইতিমধ্যেই রাধিকার প্রেমে পড়েছে তা বলা বাহুল্য। এবার দেখার এই তিনজনের সম্পর্কের সমীকরণ কোথায় গিয়ে পৌঁছায়।

Back to top button