Bangla Serial

সিরিয়ালপ্রেমীদের জন্য আবার ধাক্কা! মাত্র নয় মাসেই বন্ধ হতে চলেছে জনপ্রিয় এই সিরিয়াল, মন খারাপ দর্শকদের

নতুনরা আসলে পুরনোদের জায়গা ছেড়ে দিতে হয়। তাই টলিপাড়ায় যখন নতুন কোনো সিরিয়াল আসে তখন হয় কোনো সিরিয়ালকে বন্ধ করে দিতে হয় নয়তোবা সেই সিরিয়ালের টাইম বদলে দেওয়া হয়। স্টার জলসায় এবং জি বাংলায় কী হলো সেটা আমরা সকলেই দেখতে পেলাম।

আগামী সোমবার থেকে দুটো চ্যানেলেই শুরু হচ্ছে দুটো করে নতুন সিরিয়াল। স্টার জলসায় শুরু হচ্ছে বৌমা একঘর যার কারণে জায়গা ছাড়তে হলো খুকুমণি হোম ডেলিভারিকে এবং জি বাংলায় শুরু হচ্ছে লালকুঠি যার জন্য শেষ করতে হলো কড়িখেলাকে।এরপর শোনা যাচ্ছে জি বাংলায় বন্ধ হতে চলেছে যমুনা ঢাকি এবং তার জায়গায় আসবে নতুন সিরিয়াল খেলনা বাড়ি। স্টার জলসাতেও আরো নতুন সিরিয়াল আসতে চলেছে, একটির নাম হলো কী লিখি তোমায়, প্রধান চরিত্রে রয়েছেন প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। অ্যাক্রোপলিস আনছে এই সিরিয়াল। অন্যদিকে টেন্টের প্রযোজনায় সুস্মিত মুখার্জী এবং তিয়াসা রয় কে নতুন আরেকটা সিরিয়ালে আমরা দেখতে পেতে পারি স্টার জলসায়।

আর এর মাঝখানেই সিরিয়াল প্রেমীদের জন্য রয়েছে আরেকটা দুঃখের খবর। বন্ধ হয়ে যাচ্ছে আরও একটি জনপ্রিয় ধারাবাহিক। মাত্র নয় মাসেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল। সিরিয়ালের নায়িকা নিজে জানিয়েছেন এই খবর।

Aakash Aath Serial 'Ikir Mikir' is ready to be telecast

আকাশ আটের একটি জনপ্রিয় সিরিয়াল চলত সেটি হল ইকির মিকির। এই সিরিয়ালে বর্তমানে স্টার জলসায় চলা গোধূলি আলাপের নায়িকা সোমু সরকার অভিনয় করতেন। জানা যাচ্ছে যে ইকির মিকির এবার বন্ধ হতে চলেছে।

সিরিয়ালের মূল ভূমিকায় অভিনয় করতেন সোমাশ্রী ভট্টাচার্য এবং সপ্তর্ষি রায়।সোমাশ্রী নিজে একটি পোস্ট দিয়ে জানিয়েছেন যে এই সিরিয়াল শেষ হতে চলেছে এবং তার খুবই মন খারাপ। ভবিষ্যতে হয়ত আমরা এই দু’জনকে নতুন কোনো সিরিয়ালে আবার দেখতে পাবো।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button