সময় থাকতে মেঘের মূল্য না দিয়ে দাদার সংসার ভেঙে অনুতপ্ত গিনি! কী করে এক করবে প্রাক্তন বৌদি আর নীলকে?

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এই ধারাবাহিকটিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক চরিত্রে রয়েছেন মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দারুন অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা মিশ্র।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প এবং গল্পের প্লট দারুণভাবে মুগ্ধ করেছে দর্শকদের। আর সেই ধারাবাহিক দেখেই মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। এই ধারাবাহিকের গল্প এখন দর্শকদের কাছে দারুন হিট। আর হবে নাই বা কেন? গল্পের মধ্যে যদি উত্তেজনা থাকে তাহলে সেই ধারাবাহিক দর্শক টানবেই। আর সেটাই হয়েছে এই ধারাবাহিকের ক্ষেত্রে।

শুরুর দিকে এই ধারাবাহিকের অন্যতম খল চরিত্র গিনির জীবনে বিরাট বড় মানসিক পরিবর্তন ঘটেছে। এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র হিসেবে রয়েছে নায়ক সৌরনীলের বোন গিনি। শুরু থেকেই নিজের দাদার ব‌উ হিসেবে মেঘকে কিছুতেই মেনে নিতে পারেনি সে। কারণ তার পছন্দ ছিল মেঘের দিদি ময়ূরী। আর তাই মেঘের পিছনে দারুণ রকমভাবে ষড়যন্ত্র করা শুরু করে সে।

মেঘকে চূড়ান্তভাবে অপদস্থ করতে পিছপা হত না গিনি। আর তাই গিনি যখন রূপের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয় তখন মেঘ বারবার গিনিকে নিষেধ করলেও মেঘের কথা না শুনে, মেঘকে চরিত্রহীন প্রমাণ করে সে। সৌরনীল ও মেঘের সম্পর্ক ভাঙার পেছনে বিরাট বড় অবদান ছিল গিনির।

তবে রূপ সম্পর্কে মেঘ যে প্রত্যেকটা কথা সঠিক বলেছিল তা বিয়ের পর হারে হারে বোঝে গিনি। এমন কি গিনিকে সেখান থেকে বাঁচায়ও মেঘ। কিন্তু ততদিনে ভেঙে গেছে মেঘ-সৌরনীলের সম্পর্ক। মেঘ আর ফিরতে চায় না সৌরনীলের জীবনে। আর তারপর থেকেই তার মধ্যে এক বিরাট বড় পরিবর্তন ঘটে। অহংকারী গিনি বদলে গিয়ে এক জন্ম নিয়েছে এক অন্য গিনি। আর এই গিনি নিজের সমস্ত ভুলের জন্য অনুতপ্ত আর সবকিছুর জন্য প্রায়শ্চিত্ত করতে চায়। সে চায় নিজের দাদা এবং বৌদিকে ফের একসঙ্গে দেখতে।

আগামী পর্বে গিনিকে নীলের উদ্দেশ্যে বলতে শোনা যাবে, “আমাদের মনে হতো অনেক যা করে সব লোক দেখানো, কিন্তু এমনটা না। মেঘ যা করত তোকে ভালোবেসে করতো। আমি তোদের সংসারটা ধ্বংস করে দিয়েছি আর আমি তোদের সংসারটা আবার করে সাজিয়ে দেবো। আমাকে করতেই হবে।”

Back to top button