‘স্ত্রী যদি বলে তাহলে নিশ্চয়ই আবার সিরিয়ালে ফিরব’! তাহলে কি ইন্টিমেট দৃশ্য নিয়ে বউয়ের সঙ্গে মনোমালিন্য ‘ডোডো’ অর্পণ ঘোষালের?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় টিআরপিই হল শেষ কথা। আর তাই বলাই বাহুল্য, কম টিআরপির কারণে বহু সময় বন্ধ হয়ে গেছে বহু ভালো ভালো ধারাবাহিক। বলাই বাহুল্য, এই যেমন কয়েক মাস আগে জলসার (Star Jalsha ) পর্দায় শেষ হয়ে যায় সমসাময়িক সময়ে বাংলা টেলিভিশনের অন্যতম বাস্তব ধর্মী দর্শকদের একাংশের কাছে দারুণ রকম জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা (Meyebela)। এই ধারাবাহিকে ভালো গল্প অভিনেতা অভিনেত্রীদের দারুন অভিনয় কোন কিছুই কাজে লাগেনি। এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবরে ভীষণ কষ্ট পেয়েছিলেন দর্শকরা।

এই মেয়েবেলা ধারাবাহিকের মধ্যে দিয়ে নায়ক চরিত্রে ভীষণ জনপ্রিয়তা পেয়েছিলেন থিয়েটার, ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা অর্পণ ঘোষাল। এক‌ইরকম ভেবে মেয়েবেলা ধারাবাহিকে মৌয়ের চরিত্রে দারুণ রকমের জনপ্রিয়তা পান অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। বলাই বাহুল্য, অভিনেতা অর্পণ ঘোষাল সঙ্গে তার জুটি দর্শকদের দারুণ রকম ভাবে মনে ধরেছিল।শান্তশিষ্ট স্বভাব এবং ভীষণ রকম বুদ্ধিদীপ্ত অভিনয়ে সবার নজর কেড়ে নিয়েছিলেন অভিনেতা অর্পণ ঘোষাল।

দারুণ সুপুরুষ আর সুদর্শন এই অভিনেতা কার্যত এই মুহূর্তে রাজত্ব করছেন বাঙালি তরুণীদের মনে। আবার দর্শকদের মন কাড়তে ফিরছে এই জুটি। না ধারাবাহিকে নয়, জয়দীপ বন্দ্যোপাধ্যায়ের সিরিজ ‘রাজা রানি রোমিও’তে ফের একবার একসঙ্গে ধরা দিতে চলেছেন এই জুটি। এই সিরিজে ফের রোমান্টিক পুরুষ হিসেবেই ধরা দেবেন অভিনেতা। তা বাস্তব জীবনে তিনি কতটা রোমান্টিক? এই প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, শিল্পী মাত্র‌ই রোমান্স থাকতেই হয়। তবে তিনি কিছুটা ভীতু। তার স্ত্রী তার সঙ্গে মানিয়ে নিয়েছেন।

তা ধারাবাহিকে কবে ফিরছেন তিনি? এই অভিনেতা এখন মন প্রাণ দিয়ে থিয়েটার করে চলেছেন। সঙ্গে ওয়েব সিরিজ। তার কথায় থিয়েটার করে যদি সংসার চলে যেত তাহলে হয়ত আজীবন থিয়েটারটাই মন দিয়ে করতেন।টেলিভিশনের কাজের চূড়ান্ত ব্যস্ততার মাঝে থিয়েটারকে সেই অর্থে সময় দিতে পারতেন না। আর তাই থিয়েটারের টানে মেয়েবেলা পরবর্তী প্রচুর কাজের অফার পেলেও ধারাবাহিকে ফেরেননি।

অভিনেতা জানিয়েছেন, আসলে তার থিয়েটার দলের এই বছর ৫০ বছর। আর সেই কারণেই তিনি এই মুহূর্তে ধারাবাহিকে ফিরছেন না। সেই সঙ্গে হেসে অভিনেতা বলেন তবে যদি খাওয়া পড়ার অভাব হয়ে যায় বউ যদি বলে ধারাবাহিকে কাজ করতেই হবে। তাহলে নিশ্চয়ই ফিরব। আমি ভীষণ বাধ্য স্বামী।

Back to top button