নীপাকে অত্যাচার করা হয় মিঠাইয়ের সেটে! বড় অভিযোগ আনলেন নীপা ওরফে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা! এতদিন কেন লুকিয়ে ছিলেন তিনি?

বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম ধারাবাহিক মিঠাই। তবে এখানে দর্শকদের প্রিয় প্রায় প্রত্যেকটা চরিত্রই। নায়ক নায়িকা তো বটেই। পার্শ্ব চরিত্রের অভিনেতা অভিনেত্রীদেরও দারুণ ভালোবাসেন দর্শকরা। তোর্সা, নীপা, রাতুল, শ্রী প্রায় প্রত্যেকটি চরিত্রই দর্শকদের ভীষণ কাছের। বিশেষ করে হল্লাপার্টি। আর এই অভিনেতা-অভিনেত্রীরাও দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে করতে অত্যন্ত কাছের এবং প্রিয় বন্ধু হয়ে ওঠেন।

এই ধারাবাহিকের বেশিরভাগ অভিনেতাই সমবয়সী। আর তাই তাঁদের মধ্যে গড়ে উঠেছে এক দারুণ সুসম্পর্ক। আসলে দীর্ঘদিন ধরে একসঙ্গে অনেকটা সময় কাটানোর সুবাদে মিঠাই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই একে অপরের ভীষণ ভালো বন্ধু হয়ে উঠেছে। ঠিক যেন একটা পরিবার।

উল্লেখ্য, এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্র যেমন শ্রীতমা, নীপা, মিঠাই, নন্দা, সোম, সিদ্ধার্থ, সবাই একে অপরের খুবই ভালো বন্ধু। একসঙ্গে রিল বানানো থেকে আউটিং সর্বত্রই তাঁদের একসঙ্গে দেখা যায়। এমনকী এর মধ্যেই আবার প্রেমের সম্পর্কের গুঞ্জন‌ও ছড়িয়েছে। সিদ্ধার্থ ওরফে আদৃত আর নন্দা ওরফে কৌশাম্বীকে নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের বেস্ট ফ্রেন্ড বলে উল্লেখ করেছিলেন। যদিও কানাঘুষোয় শোনা যায় তাঁরা প্রেম করছেন। বলা বাহুল্য এই ধারাবাহিকের সেট থেকেই কিন্তু বন্ধুত্ব বা প্রেমের সম্পর্কের সূত্রপাত।

তাঁরা ভালো বন্ধু বলেই তাঁদের একসঙ্গে বিভিন্ন খুনসুটি, মজা, আনন্দ করতে দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী তন্বী লাহা রায় একটি রিল ভিডিও শেয়ার করেন। যেখানে ভিডিওটি করছিলেন তন্বী। এছাড়া ওই জায়গায় উপস্থিত ছিলেন ঐন্দ্রিলা, দিয়া। তন্বীকে ভিডিওটিতে বলতে শোনা যায় তিনি দিয়াকে ইনস্টাগ্রামে একটি ভিডিও মেসেজ করেছেন এবং দিয়াকে প্রমিস করতে হবে তিনি যেন সেই ভিডিওটি পুরোটা দেখেন।

তবে জানা যায় কোন‌ও একটি বিশেষ জিনিসে তন্বী এবং দিয়া দুজনেরই ফোবিয়া রয়েছে। যদিও তন্বী জানান তিনি এমন কোন‌ও জিনিস পাঠাননি যাতে দিয়া ভয় পাবেন। যদিও শেষমেষ দিয়া ভিডিও খুলতেই দেখেন যে জিনিস তিনি ভয় পান সেটাই তন্বী পাঠিয়েছেন। আর এই সময় তাঁদের পাশে বসে খাচ্ছিলেন নীপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

দিয়া এবং তন্বী উভয়ের‌ই ফোবিয়া থাকায় তন্বী‌ জোরাজুরি করে ঐন্দ্রিলাকে দিয়ে ভিডিওটি চালান। ভিডিওটি চালাতেই দেখা যায় সেটি একট টিকটিকির ভিডিও। সেই ভিডিওতেই ঐন্দ্রিলা জানান তাঁকে সেটে সবাই এই রকম ভাবেই অত্যাচার করে। দীর্ঘদিন ধরেই এমন অ’ত্যা’চা’র হয়ে আসছে তাঁর ওপর। উল্লেখ্য, কিছুদিন আগেই তন্বী একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে দেখা গিয়েছিল তন্বী গাল টিপে আদর করছিলেন ঐন্দ্রিলাকে যা অবশ্য অভিনেত্রীর কাছে জ্বালাতন সমান। আর এই ধরনের মজার ভিডিও দেখতে হলে তন্বীর ইনস্টাগ্রাম পেজে চোখ রাখতে পারেন।

Related Articles

Back to top button