Bangla Serial

Dhulokona Vs Mithai: কে কত শতাংশ বিয়ে দেখিয়ে কতবার টপার হয়েছে জানেন? ‘মিঠাই’ এবং ‘ধুলোকণা’র ভক্তদের মধ্যে টপার স্থান দখল করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেঁধে গেল ঝামেলা, দেখুন নিখুঁত হিসাব

সোশ্যাল মিডিয়ায় বাংলা ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে তরজা প্রায় সময় লেগে থাকে। কোন ধারাবাহিক সবচেয়ে ভালো সেই নিয়ে প্রায় সময় দর্শকদের মধ্যে বাকবিতণ্ডা লেগে যায়। এইভাবেই সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকের অনুরাগীদের সঙ্গে গত সপ্তাহের টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করা ‘ধুলোকনা’ ধারাবাহিকের ভক্তদের মধ্যে ঝামেলা বেধেছে।


প্রসঙ্গত ‘মিঠাই’ ধারাবাহিকটি প্রায় ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করেছিল কিন্তু সম্প্রতি মিঠাই ধারাবাহিকটি টিআরপি পয়েন্ট অনেকটাই কমে গেছে এবং তার সঙ্গে সঙ্গে টিআরপি তালিকায় প্রথম পাঁচেও নেই। আর উল্টোদিকে গত সপ্তাহের টিআরপি তালিকায় টপার ‘ধূলিকণা’। এই ধারাবাহিকটি শুরুর পরপরই কয়েকবার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিলেন। আর সেই সময় সোশ্যাল মিডিয়ায় অন্যান্য ধারাবাহিকের ভক্তরা এই ধারাবাহিকটিকে মজা করে লিখেছিল যে ‘এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় তখনই শীর্ষস্থান দখল করে যখন তাদের বিয়ের সপ্তাহ থাকে।’ কিন্তু এবারে যখন দখল করেছে তখন তার কোন বিবাহের পর্ব ছিল না।

Mithai মিঠাই Discussion - Ek Ajnabi Haseena Se Mulaqat Ho Gaye - Page 25 | Bengali Shows
প্রসঙ্গত এই ধারাবাহিকে গত সপ্তাহে দেখানো হয়েছে, চান্দ্রেয়ীর সব চক্রান্ত ফুলঝুরি ফাস করে দিয়েছে এবং উল্টোদিকে চান্দ্রেয়ীর বান্ধবী শ্রীরূপা চরুইকে দিয়ে দেহ ব্যবসা করাতে যাচ্ছিল সেটাতেও সে ধরা পড়ে গেছে। এবং উল্টোদিকে শ্রীরুপার ছেলে চরুইএর নায়ক হিসাবে ধারাবাহিকের প্রবেশ করেছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা রাজা গোস্বামী এই চরিত্রে অভিনয় করছেন। এছাড়া আবার লালন কে দেখানো হয়েছে জীবিত। এইসব নিয়ে এই ধারাবাহিক এখন জমজমাট।

Mithai 2nd October 2021 Full Episode 261 Watch Online - Star Episodes - Star Episodes
তাই এবার ধূলাখানা ভক্তরা প্রমাণ করতে চাইছেন যে বিয়ের ট্র্যাক ছাড়াও তারা শীর্ষস্থান দখল করতে পারে। কিন্তু উল্টোদিকে তারা ‘মিঠাই’ কেই দোষ দিচ্ছে। যে মিঠাই নাকি বারবার বিয়ে দেখিয়ে টেবিল টপার হয়েছিল এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় এক মিঠাই ভক্ত পুরোপুরি অংক কষে বুঝিয়ে দিলেন যে কে বিয়ের সপ্তাহ দেখিয়ে বেশি টিআরপি অর্জন করেছে!


প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এক মিঠাই ভক্ত একটি ছবি পোস্ট করে যেখানে দেখা যাচ্ছে যে তিনি অংক কষে দেখিয়েছেন যে ‘ধুলোকোনা’ ৬বার শীর্ষস্থান দখল করেছে তার মধ্যে ৪বার ছিল তাদের বিয়ের পর্ব। কিন্তু উল্টোদিকে ‘ ৫৬ বার শীর্ষস্থান দখল করেছে কিন্তু সেখানে মাত্র দুবার বিয়ের পর্ব ছিল। এছাড়া মিঠাই এর প্রথম বিয়ে ,নিপার বিয়ে ,স্যান্ডির বিয়ে ,সমরেশের বিয়ে এই সব কটিতেই তারা টপার হতে পারেনি।


তিনি সেই ভাবেই অঙ্ক কষে বের করেন যে ৬৬ শতাংশ ধুলোকোনা বিয়ের সপ্তাহ দেখিয়ে টেবিল টপার হয়েছে। ৩ শতাংশ ‘মিঠাই’ ধারাবাহিকটি বিয়ের সপ্তাহ দেখিয়ে টেবিল টপার হয়েছে। পরে তার একটি ভুলের জন্য তিনি ক্ষমা চেয়ে নেন সোশ্যাল মিডিয়া বলেন। শতাংশ সঠিকটা দিয়েও মাত্র পাঁচ শতাংশ মিঠাই টেবিল টপার হয়েছে বিয়ে দেখিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button