‘অনিধিকা’র বিবাহ বিভ্রাট! কমলিনীর পেটে অনির্বাণের সন্তান, অনির্বাণকে নিজেকে সঠিক প্রুভ করার সময় দিল রাধিকা! কী পরিণতি হবে সম্পর্কের?

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় এই মুহূর্তে রয়েছে এক্কাদোক্কা ধারাবাহিকটি। সম্পর্ক, প্রেমের এক অদ্ভুত জটিল গল্প বলে চলেছে এই ধারাবাহিকটি। আর একঘেয়ে সম্পর্কের গল্প দেখতে দেখতে রীতিমতো বিরক্ত হয়ে উঠেছেন দর্শকরা।

যদিও এই ধারাবাহিকের গল্পের নায়ক নায়িকার মধ্যে বিস্তর পরিবর্তন ঘটিয়ে ফেলেছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। প্রথমদিকে দেখানো হয়েছিল নায়িকা রাধিকার নায়ক পোখরাজ। তবে পরবর্তীতে রাধিকার জীবনে আসে নতুন নায়ক অনির্বাণ। এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় প্রতীক সেন। আসলে নায়িকা সোনামনি সাহা ও অন্যতম নায়ক প্রতীক সেনের পূর্ববর্তী ধারাবাহিক মোহর দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় হয়েছিল। একইসঙ্গে বিস্তর জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি। আর সেই জন্য সেই জুটিকেই আবার এই ধারাবাহিককে ফিরিয়ে নিয়ে আসেন লেখিকা।

এক্কাদোক্কা ধারাবাহিকের অন্যতম নায়ক পোখরাজ নতুন নায়িকা রঞ্জাবতীর সঙ্গে সুখে সংসার করলেও সুখ যেন ধরা দিচ্ছে না রাধিকার জীবনে। বিস্তর ঝড়-ঝাপ্টা, ঝামেলা পেরিয়ে রাধিকা এবং অনির্বাণ নতুন জীবন শুরু করলেও প্রথম দিনেই তাদের সুখের সংসার ধ্বংস করতে চলে এসেছে নতুন চরিত্র কমলিনী।

মুখে দাদা বললেও যে মনে মনে অনির্বাণকে বিয়ের স্বপ্ন দেখে। আর রাধিকার সঙ্গে অনির্বাণের বিয়ে হওয়ার পর দিন থেকেই সে অনির্বাণের বিরুদ্ধে রাধিকার কান ভাঙাতে শুরু করে। যথারীতি অনির্বাণকে ভুল বুঝে রাধিকা। ‌ অনির্বাণের কোন‌ও কথা শুনতেই নারাজ সে। কারণ তার মতে কমলিনী সঠিক অনির্বাণ ভুল। কমলিনীর বলা প্রতিটা কথা বিশ্বাস করছে রাধিকা।

রাধিকা কি অনির্বাণকে আরেকটি সুযোগ দেবে?

রাধিকার মতে অনির্বাণ তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। ‌কমলিনীর সঙ্গে রাধিকার সাক্ষাৎ খুবই অল্পদিনের বরং অনির্বাণকে সে অনেকদিন ধরেই চেনে। কিন্তু তারপরেও একটা অচেনা মেয়েকে বিশ্বাস করে নিজের স্বামীকে অবিশ্বাস করার এই দৃশ্য দেখে রীতিমতো ক্ষেপে লাল দর্শকরা।

কমলিনীর বিছানো জাল থেকে মুক্তি পাবে অনির্বাণ?

কমলিনী রাধিকাকে বলেছে সে নাকি অনির্বাণ এর সন্তানের মা হতে চলেছে। আর একজন চিকিৎসক হয়ে সেই কথা বিশ্বাস‌ও করে নিয়েছে রাধিকা। আর নায়িকার এমন বোধ বুদ্ধিহীন মানসিকতা বিরক্ত করছে দর্শকদের। একজন শিক্ষিত বুদ্ধিমতী মেয়ে এভাবে কারুর বানানো কথা কীভাবে বিশ্বাস করতে পারে? যদিও শুরু থেকেই কমলিনীর কথার প্রতিবাদ করে রাধিকাকে বোঝানোর চেষ্টা করেছে অনির্বাণ কিন্তু কারর কথাই শুনতে নারাজ সে। যদিও অনির্বাণের কঠোর মানসিকতা এবং নিজের বাবা, দিদির বোঝানোর পর অনির্বাণকে আরও একটি সুযোগ দিতে প্রস্তুত রাধিকা। তবে এবার নিজেকে প্রমাণ করতে হবে অনির্বাণকে। কিভাবে কমলিনীর বিছানো জাল থেকে মুক্তি পাবে সে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button