Guddi: পুবলুর শরীরে অনুজের রক্ত তাই ওর মতো দেখতে কিন্তু গুড্ডির পালিত মেয়ে কী করে গুড্ডির মতো দেখতে হয়? ছবি ভাইরাল হতেই লেখিকার সাধারণ জ্ঞান নিয়ে উঠলো প্রশ্ন

টিআরপি দখলের লড়াইয়ে যে কেউ কারুর থেকে পিছিয়ে নেই সেটা বারবার প্রমাণ দিচ্ছে এই সিরিয়ালগুলো। জি বাংলা থেকে স্টার জলসা সব সিরিয়ালে এই বিষয় দেখা যাচ্ছে যে কে কত বড় চমক আনতে পারে। কারণ চমক না আনলে মানুষ দেখবে না আর মানুষ না দেখলে টিআরপি উঠবে না।

এই নিরিখে গুড্ডি স্টার জলসার এমন সিরিয়াল যা টিআরপিতে না থাকলেও দর্শকদের মধ্যে আলোচনায় রয়েছে সর্বদা। তবে সমালোচনা হয় বেশি। নানা সময়ে নানা বিতর্কের বিষয় এনে সিরিয়ালের অন্য মাত্রায় নিয়ে গেছে লেখিকা। ফলে বারবার গল্পে এসেছে টুইস্ট যা নজর কেড়ে নিতে বাধ্য।

সম্প্রতি গল্পে হিরোর মৃত্যুর পর এসেছে নতুন অধ্যায়। ওদিকে অনুজের সংসারে আছে তার স্ত্রী শিরিন আর ছেলে পুবলু। আর গুড্ডি এগিয়েছে জীবনে। তার একটি মেয়ে রয়েছে যার নাম রেশমি। এবার নতুন প্রজন্মকে নিয়ে গল্প শুরু করেছে। গুড্ডি থাকলেও বেশিরভাগ জুড়ে আছে নতুন দুই শিশু চরিত্র।

তবে এদের আনার পর এক নতুন বিষয় জানা গেছে যে পুবলুকে দেখতে হবে ঠিক তার বাবার মতো আর রেশমিকে দেখতে হবে ঠিক তার মায়ের মতো। এই নিয়ে উৎসাহের শেষ নেই ভক্তদের মধ্যে। এবার তারা চাইছে তাড়াতাড়ি বড় হয়ে যাক দুটো বাচ্চা। তারা দেখতে চায় আদৌ এটা হয় কিনা যেটা শোনা যাচ্ছে।

guddi, star jalsha, Bengali serial, গুড্ডি, স্টার জলসা, বাংলা সিরিয়াল

একটি ছবি ভাইরাল হয়েছে। দেখা গেলো ছবিতে দুজনকেই মা বাবার মতো দেখতে। অবাক হয়ে গেলো সবাই। কারণ এমনটা হতে পারে না। আসলে গুড্ডি বিয়ে করলেও যুধাজিতের সঙ্গে স্বামী স্ত্রীর সম্পর্ক তৈরি হয়নি। তাই সন্তান হয়নি। রেশমী গুড্ডির পালিতা কন্যা। সেক্ষেত্রে দর্শক বুঝতে পারছে না কোন যুক্তিতে পালিতা কন্যাকে তার মায়ের মতো দেখতে হতে পারে? অনেকেই লিখছে “গাঁ’জার নৌকা পাহাড়তলী যায়”।

Back to top button