মেয়েবেলার ‘বীথি মাসি’ থেকে বিদায় নেন রূপা, বদলে আসেন অনুশ্রী দাস! কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন মৌয়ের নতুন বীথি মাসি?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো স্টার জলসার ধারাবাহিক মেয়েবেলা। এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ পছন্দের। টিআরপি তালিকায় বিশাল পার্থক্য কিছু না হলেও প্রত্যেকের দারুণ অভিনয় আর বাস্তববাদী গল্পের উপর ভিত্তি করে এই ধারাবাহিক মন জিতে নিয়েছে সবার।

এই ধারাবাহিক দিয়েই দীর্ঘ পাঁচ বছর পর টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছিলেন বাংলা স্বর্ণযুগের দাপুটে অভিনেত্রী রূপা গাঙ্গুলী। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে হয়ে উঠেছিল রূপা গাঙ্গুলীর কামব্যাক ফিল্ম।

যদিও টেলিভিশনের পর্দায় রূপা গাঙ্গুলির কামব্যাক মোটেই সুখকর হয়নি‌।‌‌ মেয়েবেলা ধারাবাহিকে বধূ নির্যাতনকে প্রাধান্য দেওয়া হয়েছে, নোংরামি দেখানো হয়েছে, বিথীকা মিত্রের চরিত্রটাকে ঘৃণ্য পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে অভিযোগ তুলে এই ধারাবাহিক ছেড়ে দেন তিনি। এই নিয়ে ব্যাপক বিতর্ক‌ও হয়।

এরপর মেয়েবেলা ধারাবাহিককে বাঁচান অভিনেত্রী অনুশ্রী দাস। রূপা গাঙ্গুলির রিপ্লেসমেন্ট হিসেবে বীথি মাসির চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। জানেন কী এই চরিত্রে অভিনয় করে কত টাকা পারিশ্রমিক পান তিনি?

Meyebela S01 E112 A Shocker for Mou - JioCinema USA
মেয়েবেলা ধারাবাহিকে বিথীকা মিত্রের চরিত্রটি অন্যতম মূল এবং গুরুত্বপূর্ণ চরিত্র। এই চরিত্রে অভিনয়ের জন্য রূপা গাঙ্গুলী আগে মাস গেলে ৯ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন। অর্থাৎ দিন হিসেবে ষাট হাজার টাকা। তবে গোটা মাস শুটিং করতেন না তিনি। মাত্র ১৫ দিনের শুটিং করতেন। এমনটাই তিনি চুক্তি করেছিলেন প্রযোজনা সংস্থার সঙ্গে। আর সেই জায়গায় অনুশ্রী দাস মেয়েবেলা ধারাবাহিকে অভিনয়ের জন্য পারিশ্রমিক নেন দিন প্রতি ১৮ হাজার টাকা। যদিও অন্যান্য ধারাবাহিকে অভিনয়ের জন্য তিনি দিন প্রতি ১০ হাজার টাকা করে পারিশ্রমিক নেন বলে জানা গেছে।

Back to top button